রমজান আল্লাহর নৈকট্য লাভের সুযোগ এনে দেয়: গোলাম আম্বিয়া কয়েছ - Shimanterahban24
June 8, 2023

Shimanterahban24

Online News Paper

রমজান আল্লাহর নৈকট্য লাভের সুযোগ এনে দেয়: গোলাম আম্বিয়া কয়েছ

1 min read

গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেছেন, বরকতময় মাহে রমজান মাস মহান আল্লাহর নৈকট্য এবং তাকওয়া অর্জনের অপূর্ব সুযোগ এনে দেয়।

শুক্রবার (২৪ মার্চ) থেকে শুরু হওয়া পবিত্র মাহে রমজান উপলক্ষে এক বাণীতে তিনি এ কথা বলেন।

ভাইস চেয়ারম্যান বলেন, পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এ উপলক্ষে আমি গোয়াইনঘাট উপজেলা ও দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

তিনি বলেন, বরকতময় মাহে রমজান মাস মহান আল্লাহর নৈকট্য এবং তাকওয়া অর্জনের অপূর্ব সুযোগ এনে দেয়। সংযম, আত্মশুদ্ধি ও ক্ষমালাভের জন্য যথাযথ মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে বিশ্ব মুসলিম সম্প্রদায় মাসটি পালন করে থাকে। সিয়াম সাধনা ধনী-গরিব সবার মাঝে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা পালন করে। রমজানের পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর সঠিক প্রতিফলন ঘটাতে এবং শান্তিপূর্ণ সমাজ গঠনে সবাই অবদান রাখবেন- এ প্রত্যাশা করি।

‘আমি সমাজের সচ্ছল জনগোষ্ঠীকে অসহায়, দুস্থ ও দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। রমজানের মহান শিক্ষা সমাজের সব স্তরে ও সবার মাঝে ছড়িয়ে পড়ুক। রমজানের পবিত্রতায় সবার জীবন ভরে উঠুক। মহান আল্লাহ আমাদের রহমত, মাগফিরাত ও নাজাত দান করুন- আমিন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.