September 26, 2021

Shimanterahban24

Online News Paper

বাগেরহাটে করোনায় ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ১১৫ জন

1 min read
করোনা আক্রান্তে মৃত্যু

আকাশ মল্লিক : বাগেরহাটে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাট সদর ও মোল্লাহাট উপজেলায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১১৫ জন। গত ২৪ ঘন্টায় জেলায় ৪২০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রমণ হার এখন ২৭. ৩৮ শতাংশ। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৫ হাজার ৫৫৮ জন। এসময় সুস্থ হয়েছের ৪ হাজার ৭৯০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছেন।

জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে রয়েছে, সরদ উপজেলায় ৪১ জন, শরণখোলায় ২০ জন, মোরেলগঞ্জে ১৮ জন, মোল্লাহাটে ১১ জন, ফকিরহাটে ১০ জন, চিতলমারীতে ৯ জন, মোংলায় ৪ জন ও কচুয়া উপজেলায় ২ জন।

বাগেরহাট জেলা সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, গত ২৪ ঘন্টায় বাগেরহাটে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১১৫ জন। গত ২৪ ঘন্টায় জেলায় ৪২০ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রমণ হার এখন ২৭.৩৮ শতাংশ। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৫৫৮ জন। করোনা থেকে মোট সুস্থ্য হয়েছেন ৪ হাজার ৭৯০ জন। বর্তমানে বাগেরহাটে ৭০ শয্যার করোনা ডেডিকেটেড হাসপাতালে ৪০ জন চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.