July 25, 2021

Shimanterahban24

Online News Paper

স্পন্দন ফাউন্ডেশন কুলাউড়া’র কার্যালয় উদ্বোধন

1 min read
উদ্বোধন

আজ ২২জুলাই রোজ বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার অন্যতম রক্তদান সংগঠন স্পন্দন রক্তদান ও সমাজকল্যাণ ফাউন্ডেশন এর কার্যালয় উদ্ভোধন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

স্পন্দনের প্রতিষ্ঠাতা সিঃ সহ সভাপতি মুহাম্মাদ মাহদী হাসানের সঞ্চালনায় ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কুলাউড়া উপজেলা শাখার সম্মানিত সহ সভাপতি ও স্পন্দন ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্য রাখেন সংগঠন এর প্রধান উপদেষ্টা ও হাজীপূড় ইউপি এর সুনামধন্য চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু। উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠন এর উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী জনাব রোমান উদ্দীন, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক জনাব মিজানুর রহমান রহমত, উপদেষ্টা জনাব আব্দুর রহমান খান, ব্যবসায়ী ও সমাজসেবক জনাব নিতাই পাল, হিউম্যান হেলথ কেয়ার এর ব্যবস্থাপনা পরিচালক আয়ূব আলী, এভারগ্রীন হাজীপুরের সভাপতি মিজানুর রহমান রুহিন,
উপদেষ্টা শহিদুল ইসলাম,বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের কুলাউড়া ইউনিট লিডার আশরাফ আলী চৌধুরী রুহেল, সমাজসেবক ও সংবাদকর্মী আশরাফুল ইসলাম জুয়েল, তরুন সমাজসেবক সালমান হোসাইন, হাজীপুর ব্লাড ফাইটার্সের সাধারণ সম্পাদক শাহান আহমেদসহ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন স্পন্দনের সভাপতি জনাব রোকন উজ জামান রনি, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এইচ কে হেলালুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ইমরান আমির আলী, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান সহ অন্যান্য সকল দায়ীত্বশীল ও সদস্যবৃন্দ।

আলোচনা সভা শেষে ফিতা কাটার মাধ্যমে কার্যালয় উদ্ভোধন করা হয়।

আলোচনা সভায় প্রত্যেক বক্তাগন তাদের বক্তব্যের মধ্যে সংগঠন এর কার্যক্রমের সাধুবাদ জানান, প্রত্যেকেই সংগঠনকে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন এবং সংগ্রহ এর সুন্দর ভবিষ্যৎ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.