July 25, 2021

Shimanterahban24

Online News Paper

‘দেশে মিথ্যা মামলায় মানুষ গুম হয়ে যাচ্ছে’

1 min read
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকে মিথ্যা মামলায় মানুষ গুম হয়ে যাচ্ছে, এমন একটা অবস্থা বাংলাদেশে বিরাজ করছে।

আজ বুধবার পবিত্র ঈদুল আজহার দিনে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে বিএনপির স্থায়ী কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন, মাজার জিয়ারত ও দোয়া মুনাজাত শেষে তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, আমরা জানি কোরবানির মাধ্যমে আমরা ত্যাগ করে মানুষের কল্যাণে কাজ করি। কিন্তু দুর্ভাগ্য আমরা এমন একটি সময় ঈদুল আজহা পালন করছি যে সময়টা আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারারুদ্ধ হয়ে আছেন। যিনি সারাজীবন দেশের কল্যাণে ত্যাগ করে গেছেন, গণতন্ত্রের জন্য কাজ করেছেন।

তিনি বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আজকে নির্বাসিত হয়ে আছেন। আজকে মিথ্যা মামলায় মানুষ গুম হয়ে যাচ্ছে, এমন একটা অবস্থা বাংলাদেশে বিরাজ করছে।

বিএনপি মহাসচিব বলেন, এই পবিত্র ঈদুল আজহার দিন আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির পক্ষ থেকে, বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আমাদের দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করতে এসেছিলাম। এ সময় তার মাজারে আমরা পুষ্পার্ঘ করেছি, দোয়া ও মুনাজাত করেছি।

বিএনপি মহাসচিব বলেন, আমরা আজকে এই জিয়ারতের সময় পরম করুনাময় আল্লাহর কাছে এই দোয়া করেছি, আল্লাহ তায়ালা যেন ভয়াভহ করোনা মহামারী থেকে, বিশেষ করে বাংলাদেশে এই (আওয়ামী লীগ) সরকারের উদাসীনতায় মানুষের জীবন বিপন্ন হয়ে পড়েছে, সেই সময় যেন মহান রব্বুল আলামিন মানুষকে এই মহামারী থেকে রক্ষা করেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.