কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের কাউন্সিল সম্পন্ন: সভাপতি মুনঈম, সম্পাদক সাইদুল

ছাত্র জমিয়ত বাংলাদেশ কুমিল্লা জেলার সদস্য সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুর ২টায় পাসপোর্ট অফিস সংলগ্ন হলি-ডে কমিউনিটি সেন্টারে জেলা ছাত্র জমিয়তের সভাপতি ফয়েজ আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব সাঈদুল আলমের সঞ্চালনায় এ কাউন্সিল সম্পন্ন হয়।

কাউন্সিল অধিবেশনে নেতৃবৃন্দ বলেন, আজ আমাদের সামাজিক ও ব্যক্তিজীবনে অনৈতিকতা ও আদর্শহীনতার ছোঁয়া লেগেছে। অফিস-আদালত, ব্যবসা-বাণিজ্য এমনকি চিকিৎসা ও শিক্ষার মতো খাতেও নৈতিকতা চরমভাবে বিপর্যস্ত। এসব দূর্নীতি ও অপকর্ম রোধ করা যাদের দায়িত্ব, তারা নিজেরাও কতটা নৈতিক অবস্থানে আছে, বর্তমানে তা সহজেই অনুমেয়। নীতিহীন এই কর্মকাণ্ড প্রতিরোধে ছাত্র জমিয়ত বাংলাদেশকে প্রস্তুতি গ্রহণ করতে হবে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মুফতি মকবুল হোসাইন কাসেমী, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মুফতি নাসিরুদ্দিন খান, মাওলানা শাহজালাল ভূইয়া, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, কুমিল্লা জেলা জমিয়তের সভাপতি মুফতি আমজাদ হোসাইন, মহানগর সাধারণ সম্পাদক মুফতি শামছুল ইসলাম জিলানী, জেলা যুব জমিয়তের সদস্য সচিব মাওলানা মহিউদ্দিন আরমান প্রমুখ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি রিদওয়ান মাযহারী, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশের সাধারণ সম্পাদক কাউসার আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ নূর হোসাইন।

কাউন্সিল অধিবেশনে বিভিন্ন উপজেলা থেকে আগত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে এহসানুল হক মুনঈমকে সভাপতি ও সাঈদুল আলমকে সাধারণ সম্পাদক ও আনিসুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে দুই বছর মেয়াদী ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি রিদওয়ান মাযহারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *