মুফতি মনির হোসাইন কাসেমীর মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন - Shimanterahban24
June 5, 2023

Shimanterahban24

Online News Paper

মুফতি মনির হোসাইন কাসেমীর মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন

1 min read

কারাবন্দি মজলুম আলেম মুফতি মনির হোসাইন কাসেমীর মুক্তির দাবি করেছে সাধারণ ছাত্র জনতা। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি করা হয়।

মানববন্ধনে নেতারা বলেন, মজলুম জননেতা জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসার স্বনামধন্য মুহতামিম আমাদের প্রাণপ্রিয় উস্তাদে মুহতারাম মুফতি মনির হোসাইন কাসেমী সহ সকল কারাবন্দী আলেমদের মুক্তি দিতে হবে। তারা আমাদের অভিভাবক এবং তাদের কাছেই আমরা ইলমে দ্বীন শিক্ষা করি। আমাদের উস্তাদদের এভাবে মিথ্যা মামলায় জড়িয়ে কারাগারে আটকে রাখাকে কোনোভাবেই আমরা সমর্থন করিনা।

বক্তারা আরও বলেন, মুফতি মনির হোসাইন কাসেমীর মত এমন বিজ্ঞ আলেমকে এভাবে বছরের পর বছর কারাবন্দী করে রেখে তার ছাত্র, শিষ্যদের ইলমে দ্বীন শিক্ষা করা থেকে বঞ্চিত করা হচ্ছে। একটি গণতান্ত্রিক দেশে এমন ঘৃণিত কার্যকলাপ দ্বারা সরাসরি মানবাধিকার লঙ্ঘন করা হয়েছে। তাই আমরা এই মানববন্ধন থেকে সরকারের কাছে দাবি জানাচ্ছি যে, অবিলম্বে মুফতি মনির হোসাইন কাসেমীসহ সকল কারাবন্দী আলেমদের নিঃশর্ত মুক্তি দিন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাওলানা মাহমুদুল হাসান, মুফতী শরিফ মাহমুদ, মাওলানা মিনহাজ খান, মাওলানা মতিউর রহমান, মাওলানা এনায়েতুর রহমান, হাফেজ আব্দুল বাসেত, হাফেজ তামীম দারি, সাব্বির হোসাইন, হাফেজ মাহমুদ হাসান,শরিফ মাহমুদ,খাইরুল ইসলাম, ইমরান, কামরুল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.