ফেঞ্চুগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল সম্পন্ন - Shimanterahban24
June 5, 2023

Shimanterahban24

Online News Paper

ফেঞ্চুগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল সম্পন্ন

1 min read

শায়খুল ইসলাম :: ১৪ রামজান বাদ আসর ফেঞ্চুগঞ্জ কুশিয়ারা রেস্টুরেন্টে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার মাহে রামাজানুল মোবারকের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শাখার সহ-সভাপতি মাওলানা হাফিজুর রহমানের সভাপতিত্বে ও ছাত্র জমিয়ত ফেঞ্চুগঞ্জ উপজেলা সদস্যসচিব শায়খুল ইসলামের পরিচালনায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের নির্বাহী সদস্য মাওলানা নজরুল ইসলাম।

তিনি বলেন, জমিয়ত গণমানুষের সংগঠন জমিয়ত শুধু ইফতার মাহফিলের মধ্যে সীমাবদ্ধ নয়। জমিয়ত মানুষের অধিকার আদায়ের কথা বলে, অসহায় মানুষের পাশে দাঁড়ায়, ইসলামী আন্দোলনে জমিয়তের আপোশহীন ভূমিকা তার প্রমাণ। কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে উপজেলা জমিয়তের ইফতার মাহফিলকে স্বাগত জানিয়ে তিনি আরো বলেন, আজকের ইফতার মাহফিলে উপস্থিত হয়ে আমি আনন্দিত এবং আপনারা যারা উপস্থিত হয়েছেন আপনাদেরকে মোবারকবাদ।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাও. সাইফুল ইসলাম, সহ-সভাপতি মুফতি মুতাহির আলী, মাও. মাশুক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাও. তাজুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার…..,ফেঞ্চুগঞ্জ বাজার বনিক সমিতির সাবেক সভাপতি, উপজেলা জমিয়ত নেতা মাও.নজমুদ্দিন, উপজেলা যুব জমিয়তের সাধারণ মাও. মহিউদ্দিন আলমগীর, উপজেলা ছাত্র জমিয়তের আহবায়ক মাও. আতিকুর রহমান সিদ্দিকী প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জমিয়তের সহ-সাধারণ সম্পাদক মাও.আব্দুল ওয়াহিদ, উপজেলা যুব জমিয়তের সাবেক সভাপতি মাও. ইউসুফ সিদ্দিকী, মাও. মুজিবুর রহমান, মাও. জাহিদ হাসান চৌধুরীসহ জমিয়ত, যুব জমিয়ত,ল ও ছাত্র জমিয়তের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি প্রেশার মানুষ।

ইফতার পূর্ব মুহুর্তে উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা ফিরোজ আহমদের সুস্থতা ও দেশ ও জাতীর জন্য বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.