January 27, 2023

Shimanterahban24

Online News Paper

মিশিগানে ব্যবসায়ী মুকুলের দাফন সম্পন্ন: বিভিন্ন মহলের শোক

1 min read

শফিক রহমান (ভয়েস অব মিশিগান ইউএসএ) :: মিশিগানের হ্যামট্রামিক সিটির কনান্ট রোডস্থ আল-আমিন গ্রোসারীর সত্ত্বাধিকারী ওয়ারেন সিটিতে বসবাসরত জামালপুর জেলা নিবাসী মোখলেছুর রহমান মুকুল- গত ১৫ জানুয়ারি (রবিবার), সকালে তার নিজ বাড়ীতে হার্ট অ্যাটাক করে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন।

উল্লেখ করা আবশ্যক যে, তিনি ঐদিন বাংলাদেশ থেকে মিশিগান ফিরেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে তার নিকটাত্মীয় পরিচিত জনসহ কমিউনিটির অনেকেই তাকে দেখতে যান ও শোকাহত পরিবার পরিজনদেরকে সমবেদনা জানান।
তিনি দীর্ঘদিন ধরে মিশিগানে বসবাস করে আসছিলেন।

মরহুমের নামাজে জানাজা ঐদিন বাদ এশা নুর মসজিদে সম্পন্ন শেষে পরদিন সোমবার স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায় ইমামতি করেন নুর মসজিদের খতিব মাওলানা আবু সিদ্দিক। জানাজাত্তোর মরহুমের ছেলে ও ছোট ভাই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ও আবেগে কান্নায় ভেঙ্গে পড়েন ও সবাইকে দোয়ার আবেদন জানান।

মরহুমের নামাজে জানাজায় আসা অনেকের সাথে আলাপ করে জানা যায়, তিনি একজন পরোপকারী সদালাপী ও সাদা মনের মানুষ ছিলেন। ব্যবসার পাশাপাশি বিভিন্ন পর্যায়ে মানুষকে সাহায্য সহযোগিতা করতেন।

তারা আরও বলেন, তার এই অকাল মৃত্যুতে একজন বন্ধুসুলভ মানুষকে হারিয়েছেন বলেও জানান ও আবেগাপ্লুত হয়ে পড়েন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবার পরিজনদেরকে গভীর সমবেদনা ও শান্তনা জানিয়েছেন মিশিগানে বাংলাদেশী কমিউনিটির ব্যবসায়ী, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ আলেম ওলামাগণ ও এখানে বসবাসরত বিভিন্ন এলাকার সাধারণ মানুষ।

তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও তিনি যেন জান্নাতবাসী হোন মহান আল্লাহ পাকের দরবারে দোয়াও কামনা করেছেন।

এদিকে মরহুমের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় আজ রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৮টায় কনান্ট রোডের আলমদিনা রেষ্টুরেন্টে।মরহুমের শুভাকাঙ্ক্ষীরা এই আয়োজন করেছেন।
এতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কাইয়ুম।
এতে মিশিগানের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও ব্যবসায়ী অঙ্গনসহ বিভিন্ন পর্যায়ের মানুষ উপস্থিত ছিলেন।
শেষাংশে সবাইকে শিরনী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.