January 27, 2023

Shimanterahban24

Online News Paper

প্রয়োজন সকলের সহযোগিতায় গোয়াইনঘাটে বর্জ্য ব্যবস্থার উদ্যোগ

1 min read
গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট উপজেলা সদরে যত্রতত্র ময়লা আবর্জনা ফেলে দূষিত হচ্চে পরিবেশ। সৃষ্ট পরিস্থিতি  নিরসনে প্রশাসন নিয়েছে বর্জ্যব্যবস্থাপনার উদ্যোগ। প্রয়োজন সকলের সহযোগিতা।
উপজেলা সদরের বাজার, খেয়ঘাট, নদী পুকুরে ময়লা আবর্জনা ফেলে পরিবেশ হচ্ছে বিনষ্ট। অস্বাস্থ্যকর দৃষ্টিকটু পরিস্থিতি নিরসনে ইউএনও তাহমিলুর রহমান নিচ্ছেন সুষ্ট বর্জ্য ব্যবস্হাপনার উদ্যোগ। এই লক্ষে তিতারাই গ্রামের উত্তরে  নির্জন এলাকায় গর্ত খনন হয়েছে। হাসপাতাল সংলগ্ন সিএনজি ষ্ট্যান্ড থেকে শুরু করে বাজারে বিভিন্ন পয়েন্টে,সরকারী পুকুর,খেয়াঘাটে ফেলা বর্জ্য সুষ্ট ব্যবস্হাপনার মাধ্যমে নিদৃিষ্ট স্হানে  ফেলার  উদ্যোগ বাস্তবায়নে সকলের সহযোগিতা  চেয়েছেন তিনি।
মঙ্গলবার  বিকেলে দু’ঘন্টা সময় ধরে হাসপাতাল রোড থেকে শুরু করে বাজার, ইউপি ভুমি অফিস সংলগ্ন পুকুর  খেয়াঘাট, তিতারাই ষ্ট্যান্ড হয়ে ঘুরে ময়লা আবর্জনার স্তুব দেখে হতাশ হন। উপজেলা সদরের পরিবেশ দৃষ্টনন্দন করতে সরকারী পুকুর সেচের কাজ শুরু হয়েছে। পুকুরটি প্রয়োজনীয় স্ংস্কার করে এবং সুষ্ট বর্জ্য ব্যবস্পনার মাধ্যমে উপজেলা সদরকে পরিচ্ছন্ন রাখতে সকলের সহযোগিতা  চান তিনি।
এ সময় মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ হক, জেলা পরিষদের সদস্য সুবাস দাস, প্রধান শিক্ষক সেলিম উল্লাহ, মারুফুল হাসান ঠিকাদার সুজনসহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার লোকজন সাথে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.