January 27, 2023

Shimanterahban24

Online News Paper

নেত্রকোণা হাওর অঞ্চলে  ১৫৬ অসহায় পরিবার পেল অর্থ সহায়তা 

1 min read
মোঃ খোকন, নেত্রকোণা প্রতিনিধি :: নেত্রকোণা জেলার হাওর বেষ্টিত উপজেলা খালিয়াজুড়িতে ‘সোশাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’ (এসডিএফ)-এর পক্ষ থেকে   ১৫৬ অসচ্ছল ও হতদরিদ্র পরিবারকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।এসময় প্রত্যেক পরিবারকে ৯( নয়) হাজার করে নগদ টাকা প্রদান করা হয়েছে ।
সোমবার (১৬ জানুয়ারী  ) সকাল ১১ঃ০০ ঘটিকায়  সাতগাঁও এম,বিপি উচ্ছ বিদ্যালয়ের মাঠে সহায়তা কার্যক্রমের উদ্ভোধন করেন বাংলাদেশ বিমান পরিচালনা পর্ষদ ও প্রধান মন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান।
  সভাপতিত্ব করেন খালিয়াজুরি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অজিত বরন সরকার।
 প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, বিমান পরিচালনা পর্ষদ ও প্রধান মন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান।বক্তব্যে তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে সরকারে আনার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন,  খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সাদেকুর রহমান সাদেক , খালিয়াজুড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সামচ্ছুজ্জামান তালুকদার সোয়েব সিদ্দিকী,মোহনগঞ্জ উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান দিলিপ দত্ত,  কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান শামীম মোড়ল, মেন্দীপুর ইউপি চেয়ারম্যান আবু হাকিম পাখি, এসডিএফ এর আঞ্চলিক পরিচালক মোঃ আবুল হোসেন, জেলা কর্মকর্তা সৈয়দ আল মামুন, মদন উপজেলা সহ আরোও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.