বিজয় দিবস উপলক্ষে ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছের শুভেচ্ছা বাণী - Shimanterahban24
March 28, 2023

Shimanterahban24

Online News Paper

বিজয় দিবস উপলক্ষে ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছের শুভেচ্ছা বাণী

1 min read

মহান বিজয় দিবস। বাঙালী জাতির ইতিহাসে এক অনন্য গৌরব উজ্জ্বল দিন। ১৯৭১ সালের এই দিনে দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পর পাকিস্তানী বাহিনীর আত্মসমর্পনের মধ্য দিয়ে অর্জিত হয় মহান মুক্তিযুদ্ধের চূড়ান্ত বিজয়, বিশ্বমানচিত্রে জন্ম নেয় স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। এই উপলক্ষে দেশ ও প্রবাসী বাংলাদেশী ভাই-বোনদের সবাইকে জানাচ্ছি বিজয়ের শুভেচ্ছা।

স্মরণ করি মহান মুক্তিযুদ্ধের ত্রিশ লাখ শহীদ ও দুইলাখ সম্ভ্রমহারা মা-বোনসহ সকল মুক্তিযোদ্ধাদের। একই সঙ্গে আমি কৃতজ্ঞতা জানাই বিশ্ব সভার সকল বন্ধু-রাষ্ট্র এবং জনগণকে যাঁরা সেই দুঃসময়ে আমাদের পাশে দাঁড়িয়েছিল।

বিশেষ করে দেশের প্রবাসী বাংলাদেশীগণ বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রার অন্যতম অংশীদার। প্রবাসে বসবাসরত বাংলাদেশীগণ বিভিন্ন ইতিবাচক কর্মকান্ডের মাধ্যমে বিদেশে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করছে। আমি প্রত্যাশা করি, প্রবাসে বসবাসরত বাংলাদেশীগণ তাদের অর্জিতজ্ঞান, অভিজ্ঞতা ও দক্ষতা দিয়ে দেশের উন্নয়নে আরও ভূমিকা রাখবেন।আসুন আমরা সবাই মিলে সুখী, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর ‘সোনার বাংলা’র স্বপ্নকে এগিয়ে নিয়ে যাই। মহান বিজয় দিবসে এটাই হোক আমাদের দৃঢ় অঙ্গীকার।

মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ 
ভাইস চেয়ারম্যান, গোয়াইনঘাট উপজেলা পরিষদে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.