September 28, 2022

Shimanterahban24

Online News Paper

নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শিশু পার্কের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন গাজী শাহনেওয়াজ এমপি

1 min read

আশাহীদ আলী আশা :: মহান মুক্তিযোদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান ফরিদ গাজী’র স্বরণে নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শিশু পার্কের শুভ উদ্বোধন ও নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার ১৬ আগষ্ট দুপুরে উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন করেন হবিগঞ্জ ১ (নবীগঞ্জ – বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) এমপি ।

Open photo

এ উপলক্ষে বেলা সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে পজিপ কর্মকর্তা সাকিল আহমেদের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহনওয়াজ মিলাদ গাজী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) উত্তম কুমার দাশ,পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ,নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাদেক হোসেন,কৃষি কর্মকর্তা একেএম মাকসুদুল আলম,পল্লী বিদু্যতের ডিজিএম আলীবর্দী খাঁন সুজন,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান,মুক্তিযোদ্ধা জালাল সিদ্দিকী,মুর্শেদুজ্জামান মুর্শেদ,মুক্তিযোদ্ধা সামছুদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু।

বক্তব্য রাখেন,উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব,কৃষকলীগের সভাপতি শেখ শাহ নুর আলম ছানু,শ্রমিকলীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান মিলন,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল,পৌর সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা রুবেল আহমেদ,উপজেলা ছাত্রলীগ সাবেক সিনিয়র সভাপতি আলমগীর হোসেন সালমান,সাবেক সহসভাপতি মুহিনুর রহমান প্রমূখ। প্রধান অতিথি সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ট সন্তান।

তাঁরা নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে মুক্তিযোদ্ধে অংশ গ্রহণ করেছিলেন। তাঁদের এই আত্মদানের বিনিময়েই পেয়েছি আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। এই সূর্য সন্তানদের সম্মানে কিছু করতে পারলে আমার বাবা প্রয়াত সংসদ সদস্য, মা-মাটি ও মানুষের নেতা দেওয়ান ফরিদ গাজী’র মহোদয়ের প্রতি সম্মান জানানো হবে।

কারণ তিনি ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক। তিনি বলেন এই শিশু পার্ক নির্মাণে ভারত সরকার সোয়া কোটি টাকা দিবে। যদি ৩/৪ কোটি টাকাও লাগে সেই টাকাও তারা দিবে। এখন আমাদের করনীয় সুন্দর একটি পরিকল্পনা। এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

পরে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা শিশু পার্কের শুভ উদ্বোধন ও নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.