September 28, 2022

Shimanterahban24

Online News Paper

নবীগঞ্জে জামেয়া ফারুকীয়া তাজপুরে জাতীয় শোক দিবস স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

1 min read

আশাহীদ আলী আশা :: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার জামেয়া ফারুকীয়া তাজপুর (মাধবপুর) মাদ্রাসার উদ্যাগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Open photo

সোমবার সকালে জামেয়া ফারুকীয়া তাজপুর মাদ্রাসা প্রাঙ্গণে মাওলানা মোজাম্মিল হক মাওঃ আল আমিন (রাজনগরি) সাহেবের নেতৃত্বে র‌্যালি সহ আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাওলানা আবু বক্কর সিদ্দিক আব্দুল মুমিন আব্দুল আহাদ হাঃ মুহিবুর রহমান মাষ্টার মোজাম্মেল হক জনাব সাব্বির আহমেদ বক্তারা বলেন- মানবসভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকান্ডে কালিমালিপ্ত বেদনাবিধুর শোকের দিন ১৫ আগস্ট।

বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব তাঁর চেতনা অবিনশ্বর। বাঙালি জাতির অস্থিমজ্জায় মিশে আছেন। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে অবিনাশী চেতনা ও আদর্শ চির প্রবাহমান থাকবে।

জাতির জনক বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভা

য় একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। পরিশেষে বঙ্গবন্ধু শে মুজিবুর রহমান বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সহ শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.