September 28, 2022

Shimanterahban24

Online News Paper

মিশিগানে বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির হাইস্কুল ও আন্ডার গ্রেডকৃত ছাত্রছাত্রীদের এ্যাওয়ার্ড প্রদান সম্পন্ন

1 min read

শফিক রহমান (ভয়েস অব মিশিগান ইউএসএ) :: গত ৭ আগষ্ট (রোববার) মিশিগানের হ্যামট্রামিক সিটির গেইট অব কলম্বাসে সন্ধ্যা ৭টায় বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইনক মিশিগান-এর উদ্যোগে মিশিগানে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার হাইস্কুল ও আন্ডারগ্রেডকৃত ৮৬ জন ছাত্রছাত্রীদেরকে এ্যাওয়ার্ড ও সম্মাননা প্রদান করা হয়েছে।

সমিতির সভাপতি আজমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাসির আহমদের উপস্থাপনায় এবং মাহতাবুর রহমান টিপুর তেলাওয়াতের মাধ্যমে ও কমিটির কার্যকারী কমিটির সদস্যবৃন্দ ও উপদেষ্টাবৃন্দের সার্বিক সহযোগিতায় এই এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এখানে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার সকল ছাত্রছাত্রীদের অভিভাবকবৃন্দসহ বিভিন্ন উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

শুরুতেই সমিতির সভাপতি আজমল হোসেন ও সাধারণ সম্পাদক বাসির আহমদসহ সকল নেতৃবৃন্দ এ্যাওয়ার্ডকৃত ছাত্রছাত্রীদের উষ্ণ অভিনন্দন ও উপস্থিত সকল অতিথিবৃন্দসহ সবাইকে শুভেচ্ছা ও স্বাগত জানান।

উল্লেখ করা আবশ্যক যে বিগত করোনাকালীন সময় বন্ধ থাকার কারণে এখন থেকে ছাত্রছাত্রীদের মধ্যে এই এ্যাওয়ার্ড প্রদান আবারও চালু করা হয়েছে। সভাপতি তার বক্তব্যে বলেন, মূলত এখানে বেড়ে ওঠা নতুন প্রজন্মের শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনায় শিক্ষাক্ষেত্রে ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী।

তিনি আরও বলেন, তারা যেন উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে মা ও বাবাসহ দেশে ও বিদেশে সুনাম ছড়িয়ে দিতে পারে তাদের প্রতি আমাদের দোয়া থাকবে। সেইসাথে তিনি বিভিন্ন জাতীয় দিবস উদযাপনসহ বিভিন্ন সামাজিক উন্নয়নের মাধ্যমে তার সংগঠনের অগ্রযাত্রাকে আরও এগিয়ে নিয়ে যেতে সংগঠনের নেতৃবৃন্দসহ উপস্থিত সকলের সহযোগিতাও কামনা করেন ও সকলের উপস্থিতিতে অনুষ্ঠানটি সফল ও সুন্দর হয়েছে জেনে অভিভাবক, অতিথি ও সুধীবৃন্দসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এতে উপস্থিত ছিলেন ওয়াইন কাউন্টিক কমিউনিটি কলেজের ট্রাস্টি ও হ্যামট্রামিক সিটির বিগত নির্বাচনে মেয়র পদপ্রার্থী ও শিক্ষানুরাগী কামাল রহমান, মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুশ শাকুর খান মাখন, হ্যামট্রামিক সিটির কাউন্সিল ম্যান নাঈম চৌধুরী ও সাবেক কাউন্সিল ম্যান আবু আহমদ মুছা, জালাবাদ সোসাইটি অব মিশিগান ইউএসএ-এর উপদেষ্টা মুজিব আহমদ মনির, আলী আকবর খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলেমান খান, সাবেক সাধারণ সম্পাদক নজরুল রহমান,

ওলিউর রহমান খোকন, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সহ-সভাপতি রুহুল আমিন ও সাবেক সভাপতি সেলিম আহমদ, ক্রীড়া সম্পাদক রুবেল আহমদ, কোষাধ্যক্ষ জাকারিয়া জামান, দপ্তর সম্পাদক রাসেল আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আজিজ ও সদস্য কবির আহমদসহ কমিটির নেতৃবৃন্দ, হ্যামট্রামিক স্কুল বোর্ডের সাবেক সদস্য আতাউর রহমান, বঙ্গবন্ধু পরিষদ মিশিগানের আহ্বায়ক ইঞ্জিনিয়ার আহাদ আহমদ, যুগ্ম-আহ্বায়ক মতিউর রহমান শিমু, সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রবীণ ব্যাবসায়ী মোহা. জামান,

বড়লেখা সোসাইটি অব মিশিগানের সভাপতি হাবিব রহমান, হবিগঞ্জ জেলা এসোসিয়েশন অব মিশিগানের উপদেষ্টা আলী রেজা রুমন, সেচ্ছাসেবক লীগের আব্দুল বাছিত, সাংবাদিক সাহেদুল হক, মিশগান বিএনপির সাধারণ সম্পাদক সেলিম আহমদ, খাজা সাহাব আহমদ, এডভোকেট মহব্বত খান, ইয়াহইয়া, গোয়াইনঘাট এসোসিয়েশন অব মিশিগানের সভাপতি ওবায়দুল্লা বাবুলসহ মিশিগানের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ এ্যাওয়ার্ডকৃত ছাত্রছাত্রীদের অভিবাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষাংশে সবাইকে রাতের ডিনারে আপ্যায়িত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.