September 28, 2022

Shimanterahban24

Online News Paper

১ সেপ্টেম্বর মিশিগানে বাংলাদেশী আমেরিকানদের সমন্বয়ে শুরু হচ্ছে মোটর সিটি ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপ ২০২২

1 min read

শফিক রহমান (ভয়েস অব মিশিগান ইউএসএ)  :: গত ৫ আগস্ট, শুক্রবার মিশিগানের ওয়ারেন সিটির আড্ডা রেষ্টুরেন্ট এণ্ড ক্যাফে রাত ১০টায় মোটর সিটি ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপ ২০২২-এর উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সাংস্কৃতিক কর্মী শারমিন তানিমের উপস্থাপনায় মোটর সিটি ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপ কমিটির সভাপতি মোশাররফ চৌধুরী লিটুর সভাপতিত্বে মঞ্চে আসন গ্রহণ ও বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক তায়েফুর রহমান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় সৈয়দ রাসেল আমিন, আমিন রিয়েল স্টেইট-এর প্রধান নির্বাহী সৌমিক আমিন, প্রেটা টাইটেল-এর প্রধান নির্বাহী শুভা আমিন, এমসিসি-এর অন্যতম প্রতিষ্ঠাতা ইফতেখার আহমদ।

পরে শুরু হয় সংবাদ সম্মেলন।

এতে জানানো হয় ওয়ারেন ও ডেট্রয়েট সিটির ৪টি মাঠে এই ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে ও ৪ সেপ্টেম্বর শেষ হবে; তবে ৫ সেপ্টেম্বর রিজার্ভ ডে হিসেবে রাখা হয়েছে।

উল্লেখ করা আবশ্যক যে, যদি আবহাওয়াজনিত কারণে নক আউট পর্বের খেলা সম্পন্ন না হয় তবে ৫ সেপ্টেম্বর সেমি ফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এবারের টুর্নামেন্টে যে দলগুলো অংশগ্রহণ করবে তারা হচ্ছে এশিয়া ইউনাইটেড, মিশিগান চিতা, ডেট্রয়েট রয়্যালস, মোটর সিটি ইউনাইটেড, টার্মিনেটর সিসি, লন্ডন রাইডার্স, জর্জিয়া টাইগার্স, র‍্যাপটর, বাংলাদেশ টাইগার্স এবং ফ্রেন্ডস ইউনাইটেড।

টুর্নামেন্টে চ্যাম্পিয়নশিপ ও রানার্সআপসহ সর্বমোট ব্যয় ধরা হয়েছে ৫৫ হাজার ডলার।

গত বছরের মত এবারও টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উল্লেখযোগ্য সংখক সাবেক খেলোয়াড়রা অংশগ্রহণ করবেন।

সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান গত বছরের ন্যায় এবারও এই টুর্নামেন্টে খেলোয়াড়সহ ক্রিকেটানুরাগীর মধ্যে ব্যাপক সাড়া ও উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে।
সকলের সার্বিক সহযোগিতায় এই টুর্নামেন্ট জমে উঠবে বলে আমরা আশাবাদী। এই সংবাদ সম্মেলনে স্থানীয় সাংবাদিকবৃন্দ ও ক্রিকেট টিমের প্রধানগণ, খেলোয়াড়বৃন্দসহ বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষাংশে সভাপতি ও কমিটির নেতৃবৃন্দ সকলের উপস্থিতির জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.