September 28, 2022

Shimanterahban24

Online News Paper

তিন ফিফটিতে ঘুরে দাড়িয়েছে সিলেট

1 min read

মুস্তাক রুমেন :: জাতীয় ক্রিকেটলীগ (এনসিএল) চতুর্থ রাউন্ডের দ্বিতীয় দিন শেষে বেশ সুবিধাজনক অবস্হানে স্বাগতিক সিলেট।

গতকাল রবিবার শুরু হওয়া চতুর্থ রাউন্ডে সিলেট বিভাগের বিপক্ষে টস হেরে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করতে নামে ঢাকা বিভাগ।

সদ্য সংযুক্ত আরব আমিরাত থেকে ফেরা নাসুম আহমদ দ্যুতি চড়ানো স্পেলে একাই ধ্বসিয়ে দেন প্রতিপক্ষ ঢাকা টিমের ব্যাটারদের, ৭ উইকেট পাওয়া নাসুমের দিনে ঢাকা অল-আউট হয় মাত্র ১১৩ রানে।

সিলেটের ওপেনিং জুটি এইদিন ও বেশিক্ষণ স্থির থাকেনি, শুরুতেই ইমতিয়াজ হোসেন তান্না এবং আগের ম্যাচের সেঞ্চুরিয়ান ওয়ান ডাউনে নামা ইনফর্ম অমিত হাসানকে হারায় সিলেট।

অপর ওপেনার সায়েম আলম রিজভী ও কাপ্তান জাকির হাসানের ব্যাটে প্রাথমিক ধাক্কা কাটিয়ে উটে সিলেট।

১৪৩ বলে ৩ চারের সাহায্যে ৬৭ রানর গুরুত্বপূর্ণ ইনিংস খেলে নাজমুল অপুর বলে আব্দুল মাজিদের হাতে ক্যাচ দিয়ে ফিরেন জাকির হাসান।
আউট হওয়ার আগে দুজন মিলে চতুর্থ উইকেটে যোগ করেন ১২৬ রান।

পঞ্চম ব্যাটসম্যান হিসাবে ক্রিজে আসা ইঞ্জুরি ফেরা অলক কাপালিও বেশিক্ষণ ঠিকে থাকতে পারেননি, প্রতিপক্ষ কাপ্তান তাইবুর রহমানের বলে এলবি ডাব্লিউ হয়ে ৪ রান করে ফিরত যান,

তার আগেই আউট হন ম্যাচের সর্বোচ্চ রান সংগ্রাহক সায়েম আলম রিজভী, ১৭৭ বলে ৭৮ রান করে নাজমুল অপুর বলে আউট হন,ইনিংসটি সাজান তিনি ৯ বাউন্ডারি ও এক ওভার বাউন্ডারির মাধ্যমে,

ছয়ে নামা উইকেটরক্ষক জাকের আলির জাকের আলি অনিকের দৃঢ়তায় সিলেটের ইনিংস থামে ২৬৫ রানে, অনিক নট আউট থাকেন ৬৭ রান করে ১৩২ বলে।

ঢাকার হয়ে এইদিন ৫ উইকেট লাভ করেন বাঁহাতি স্পিনার নাজমুল অপু, তাইবুর রহমানের পকেটে ৩ উইকেট, সমান একটি করে উইকেট ভাগাভাগি করেন দুই পেইস বোলার হোসেন আলি ও সুমন খান।

দিনের শেষ দিকে ঢাকার দ্বিতীয় ইনিংসে আবারো আঘাত আনেন নাসুম আহমদ, নিজের প্রথম ও দলের দ্বিতীয় ওভারে রনি তালুকদারকে সরাসরি বোল্ড করে প্যাভিলিয়নে পাটান।

২২/১ রানে দিনের শেষ সময় পার করেন আব্দুল মাজিদ এবং জয়রাজ শেখ ইমন।

লোগো

ফেইসবুকে- সীমান্তের আহ্বান

টুইটারে- সীমান্তের আহ্বান

পড়ুন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.