October 24, 2021

Shimanterahban24

Online News Paper

ভারতে মুসলিম নির্যাতন বন্ধে বিশ্ব নেতাদের এগিয়ে আসার আহ্বান আতাউল্লাহ হাফেজ্জীর

1 min read
আতাউল্লাহ হাফেজ্জি

 

ভারতের আসামে মন্দির সম্প্রসারণের নামে মুসলিম নির্যাতন মুসলিমদের উচ্ছেদ ও পুলিশের গুলিতে হতাহতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

তিনি বলেন, আসামের নৃশংস ঘটনা ভারতকে মুসলিমশূন্য করার রাষ্ট্রীয় ষড়যন্ত্রেরই বহিঃপ্রকাশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে একজন মুসলিমকে গুলি করে হত্যা করার পর তাঁর নিথর লাশের উপর অত্যাচার করা হচ্ছে।

যা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। মুসলিম নির্যাতন এর এসব ঘটনা বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত করছে। ভারতের মুসলিম নিধনের বর্বরতা কোনও বিবেকবান মানুষ বরদাশত করতে পারে না।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর কামরাঙ্গীরচর মাদরাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিসে আমেলার বৈঠকে সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, আসামের বাঙালি মুসলিম সংখ্যাগরিষ্ট দারং জেলার ধলপুরগ্রামের প্রায় ৮০০ শত পরিবারকে তাদের পৈতৃক ভিটেমাটি থেকে সম্পূর্ণ বেআইনীভাবে উচ্ছেদ করছে মুসলিমবিদ্বেষী মোদি সরকার।

কয়েক দশক ধরে জায়গা জমির খাজনা প্রদান এবং এন আর সি তালিকায় তাদের নাম থাকা সত্ত্বেও মুসলমানদেরকে তাদের পৈতৃক ভিটেমাটি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। তিনি ভারতের মুসলিম নিধন বন্ধে বিশ্ব নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহবান জানান।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরও বলেন, ভারতের বিভিন্ন এলাকায় সংখ্যালঘু মুসলিমদের উপর মিথ্যা অপবাদ দিয়ে হামলা চালাচ্ছে সেদেশের হিন্দু সম্প্রদায়ের লোকজন।

হামলাকারী উগ্র হিন্দুরা সন্তানের সামনে বাবাকে নির্যাতন করছে এবং জোর করে হিন্দুস্তান জিন্দাবাদ, জয় শ্রী রাম এ ধরনের স্লোগান দিতে বাধ্য করছে।

হিন্দু প্রধান এলাকাগুলোতে মুসলিম পরিবারগুলো স্বাধীনভাবে তাদের ধর্ম পালন ও নিরাপদে বসবাস করতে পারছে না। একটি ধর্মনিরপেক্ষ ও গণতান্ত্রিক দেশের পক্ষ থেকে বিশ্ববাসী এটা আশা করে না।

বৈঠকে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, নায়েবে আমীর মাওলানা হাজী ফারুক আহমদ, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা ইউসুফ সাদেক হক্কানি,

মাওলানা আব্দুল মান্নান, হাজী জালাল উদ্দীন বকুল, মাওলানা ফিরোজ আশরাফী, মুফতী সুলতান মহিউদ্দিন, আলহাজ্ব আতীকুর রহমান নান্নু মুন্সি প্রমুখ।

আবু তালহা তোফায়েল

সীমান্তের আহ্বান / মুসলিম নির্যাতন

পড়ুন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.