October 24, 2021

Shimanterahban24

Online News Paper

জাফলংয়ে মুক্তিযোদ্ধার নামে আপত্তিকর মন্তব্য: ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

1 min read
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের নয়াবস্তি গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী ও তার পরিবারের সদস্যদের নিয়ে গত ১৬/০৯/২০২১/ ইংরেজি তাং হইতে

ফেইসবুকে মিথ্যা অপপ্রচারকারী Asgar Ali জাতীয়তাবাদী যুবদলের নেতা আজগর আলী নামে একজনের ফেইসবুক আইডি থেকে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

এবিষয়ে ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দাখিল করে।

বীর মুক্তিযোদ্ধা ইনসান আলী ও তার পরিবারের সকল সদস্য কে নিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত সহ একাধিক অভিযোগ সংযুক্ত করে

জাতীয়তাবাদী যুবদলের নেতা Asgar Ali নিজস্ব ফেসবুক আইডি থেকে ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের লাকসাম বস্তির মৃত্যু মুকবুল মিয়ার ছেলে

জাতীয়তাবাদী যুবদলের নেতা আজগর আলী ও তার পরিবারের সদস্যরা সম্মানহানি জনক ফেইসবুক পোস্ট করে যাচ্ছে একের পর এক এসব মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা জানান বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী।

বিষয়টি দেশ-বিদেশের অনলাইন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী ও তার পরিবারের সদস্যদের নজরে আসে এসব আপত্তিকর জনক পেইজবুক পোস্ট দেখে বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী আইনের শরণাপন্ন হয়।

বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী তার মুক্তিযুদ্ধার কোর্ড নং ৯১১৪) দেখিয়ে মাননীয় সাইবার ট্রাইব্যুনাল সিলেট আদালতে ডিজিটাল নিরাপত্তা আইন এর ২৫ (১) ক/২৯ (১) বীর মুক্তিযোদ্ধা,

ইনছান আলী মামলা দাখিল করে,বিজ্ঞ আদালত মামলা আমলে নিয়ে আসামির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় আনার জন্য নির্দেশ দেয়।

এই বিষয়ে বীর মুক্তিযুদ্ধা ইনছান আলী ও তার পরিবারের সদস্যদের সাথে দৈনিক তরুণ কন্ঠ প্রত্রিকার মিডিয়া প্রতিনিধি কে জানান।

মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা ও বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী জানান আমি এবং আমার পরিবারের সবাইকে আমার পাশের গ্রামের যুবক

জাতীয়তাবাদী যুবদলের নেতা আজগর আলি বিভিন্ন সময় রাস্তাঘাটে হাট বাজারে সরাসরি লজ্জা জনক এবং অপমান জনক গালাগালি করে থাকে।

আরও জানান বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী আমার শেষ সময়ে আমি কখন চলে যাবো না- ফেরার দেশে আমাকে নিয়ে ও আমার পরিবারে ছেলে’মেয়েদের নিয়ে।

জাতীয়তাবাদী যুবদলের নেতা আজগর আলী সব সময় মিথ্যা বানোয়াট মন্তব্য করে যাচ্ছে আমার পরিবারের সদস্যরা রাস্তাঘাটে বের হতেও লজ্জা পাচ্ছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা,যুবদল নেতা
আজগর আলী এলাকায় বর্তমানে সন্ত্রাসী একটা গ্রুপ রয়েছে এই গ্রুপের প্রধান হয়ে দাঁড়িয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল জাফলং শাখা,

নেতা আজগর আলী বিএনপি’র সকল অঙ্গসংগঠনের সাথে হাত মিলিয়ে তার দলের যুবকদের বাছাই করে তৈরি করেছে শুটার ম্যান গ্রুপ।

আমি গণতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গণতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযোদ্ধা মন্ত্রী ও সিলেট (৪) আসনের সংসদ সদস্য

মাননীয় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি মহোদয়ের সুদৃষ্টি কামনা করেন বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী।

আমি একজন বীর মুক্তিযোদ্ধা আমি কোন আইনের বাহিরে নয় আমি আইন কে শ্রদ্ধা এবং সম্মান করি,আমি এবং আমার পরিবার কোন ধরনের অপরাধ করলে আমাদের বিচার স্থানীয় প্রশাসন করবে,

আমার পরিবার নিয়ে বিচার করার অধিকার শুধু বাংলাদেশ সরকারের বিজ্ঞ আদালত ও প্রশাসন করবে আমরা অপরাধ করলে আইন আমাদের শাস্তি দিবে, ইতি পূর্বে দেখতেছি জাফলংয়ের লাকসাম বস্তির মৃত্যু মুকবুল মিয়ার ছেলে আজগর আলি করতেছে।

রাস্তাঘাটে ও হাট বাজারে আমি এবং আমার ছেলেদের পেয়ে মারধর সহ নির্যাতন করে যাচ্ছে প্রতিবাদ করলে মিথ্যা মামলার বয় দেখায় আমি অসহায় হয়ে মাননীয় সাইবার ট্রাইব্যুনাল সিলেট আদালতে ডিজিটাল নিরাপত্তা আইন এর।

২৫ (১) ক/২৯ (১) বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী মামলা দাখিল করেন আমি বিজ্ঞ আদালতে আইনকে সম্মান করে এই অপপ্রচার কারীর।বিরুদ্ধে আইন অনুরাগ ব্যবস্থা নেওয়ার জন্য বিজ্ঞ আদালতে আরজি জানাই। সংবাদটি চলমান।

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

সীমান্তের আহ্বান

পড়ুন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.