September 26, 2021

Shimanterahban24

Online News Paper

ফেসবুকের টাইমলাইন জুড়ে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবী

1 min read
জমিয়তে উলামায়ে ইসলাম

মাহদী হাসান :: মিথ্যে নবুওয়তের দাবীদার গোলাম আহমদ কাদিয়ানীর অনুসারীরা “কাদিয়ানী সম্প্রদায়”কে রাষ্ট্রিয়ভাবে অমুসলিম ও সংখ্যালঘু ঘোষনার দাবীতে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকেই সমসাময়িক শীর্ষ উলামায়ে কেরাম দাবী জানিয়েছেন এবং খতমে নবুওয়ত নামে বহু আন্দোলন করেছেন এবং করছেন।

কাদিয়ানী সম্প্রদায় ইসলাম ধর্মের শেষনবী সা. কে না মানার কারণে তারা কাফির এবং ধর্মীয় ফিৎতা সৃষ্টিকারী। বিশ্বের প্রায় ৪০ টি দেশে কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষনা করা হয়েছে।

বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানদের একটাই দাবী ৯০% মুসলমানদের দেশে কাদিয়ানীদের রাষ্ট্রিয়ভাবে অমুসলিম ঘোষণা করা হোক।

এই দাবীতে এই ব্যাতিক্রমধর্মী অনলাইন কর্মসূচী দিয়েছে বাংলাদেশের প্রাচীনতমও ইসলামী সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।

ফেসবুকে একযোগে শতসহস্র কর্মীরা “কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয় ভাবে অমুসলিম এবং সংখ্যালঘু হিসেবে ঘোষনার দাবী জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন।

গতকাল রাত থেকে ফেসবুক জুড়েই প্রচারিত হচ্ছে এই পোস্টারটি। জমিয়তের কিছু কর্মীরা জানান, এটা মূলত তাদের কেন্দ্রীয় ঘোষিত কোন কর্মসূচী নয়। বরং এই পোস্টারটি কেন্দ্রীয় কয়েকজন নেতৃবৃন্দ প্রথমে পোস্ট করেন। এরপর দেশব্যাপী কর্মীরা নিজ আইডি, বিভিন্ন গ্রুপ ও পেইজে এটার প্রচারণা করেন।

কয়েকজন পোস্টকারী জানান, ” জমিয়ত সহ অনেক ইসলামি সংগঠনের ব্যানারে মাঠ পর্যায়ে এই দাবী দীর্ঘদিন থেকে এই দাবী জানিয়ে আসা হচ্ছে। সরকারের ঊর্ধ্বতন মহল অবধিও বিভিন্ন সময়ে এই দাবী উত্থাপন করা হয়েছে।

কিন্তু কোন ফলপ্রসু হয়নি। আমরা অনলাইনের মাধ্যমে সরকারের ঊর্ধ্বতন মহল অবধি আবারো দৃষ্টি আকর্ষণ করছি। এবং কাদিয়ানীদের রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষনার আগ অবধি অনলাইন এবং অফলাইনে আমরা এই দাবী জানিয়েই যাবো।

জমিয়তে উলামায়ে ইসলাম

সীমান্তের আহ্বান

পড়ুন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.