September 26, 2021

Shimanterahban24

Online News Paper

“ইউনিয়নে শিক্ষা, যোগাযোগ ব্যাবস্থা ও বিচারকার্যে অগ্রণী ভূমিকা রাখব”

1 min read
ইজ্জত উল্লাহ

আবু তালহা তোফায়েল :: আলহাজ্ব মাওলানা ইজ্জত উল্লাহ, শুধু একজন বিদগ্ধ আলেমই নয়; একজন সমাজসেবক, সংগঠক, শিক্ষানুরাগী, সত্যের উপর অটল থাকার একজন মূর্ত প্রতীক হিসেবে এলাকায় সুখ্যাতি লাভ করেছেন। শিক্ষা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সিলেটের গোয়াইনঘাট উপজেলার নবগঠিত ১০ নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে দীর্ঘদিন থেকে প্রচার প্রচারণা চালিয়ে আসছেন। ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।

এক সাক্ষাৎকার তিনি বলেন, আমি আমার গ্রাম, পাড়া, মহল্লা, এলাকা ও গোটা ইউনিয়নে সমাজসেবামূলক কাজ করে আসছি। করোনা মহামারীতে খাদ্য সহায়তা, বন্যাকবলিত এলাকায় শুকনো খাবার বিতরণসহ বিভিন্ন খাতে সাধ্যনোযায়ী মানুষের পাশে দাঁড়িয়েছি, যদি কোনো সুযোগ আসে, তাহলে একমাত্র আল্লাহকে সন্তুষ্টি করার জন্য খেদমতে খালক তথা মানবসেবা করে যাব ইনশাআল্লাহ। আর জনপ্রতিনিধিরাই সবচেয়ে বেশী খেদমতে খালক করার সুযোগ পায়।

তিনি সাক্ষাৎকারের এক প্রেক্ষাপটে বলেন, আমি আমার ইউনিয়নে নৈতিক শিক্ষা , যোগাযোগ ব্যবস্থা ও সুষ্ঠ বিচারকার্যে অগ্রণী ভূমিকা পালন করবো। আমরা আমাদের আগামীর প্রজন্মকে সুন্দরভাবে গড়ে তুলতে এই তিনটা বিষয়ের বিকল্প নেই।

বিচারকার্য সুন্দর হয়ে গেলে গোটা এলাকা আদর্শ হয়ে যাবে, নৈতিক শিক্ষা দেওয়া হলে সন্তানরা বিনষ্ট হবে না, যোগাযোগ ব্যবস্থা খুবই নতজানু, প্রত্যন্ত অঞ্চল। এখানে যোগাযোগ ব্যবস্থার উন্নত করা অতিব জরুরি।

তিনি আরও বলেন, যেহেতু ধার্মিক এলাকা, মানুষের সাপোর্ট-ভালোবাসায় আমাকে মুগ্ধ করেছে, আমি আমার এলাকার প্রবীণ উলামায়ে কেরাম ও সাধারণ জনগণের আশা আকাঙ্খায় আমি চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করেছি।

সকলের সহযোগিতা, দোয়া ও ভালোবাসাই আমার পুজি। আর আমি আমৃত্যু এটাই চাই। শিক্ষা

ইজ্জত উল্লাহ

see More 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.