• Thu. Apr 15th, 2021
Top Tags

মল্লিকেরবেড় ব্লাড ব্যাংকের নব-নির্বাচিত সভাপতি ইয়াসিন, সম্পাদক রনি

ByManaging Editor

Apr 7, 2021

রামপাল উপজেলা প্রতিনিধি : আকাশ মল্লিক বাগেরহাট জেলা অন্তগত রামপাল উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নে একতা, শান্তি ও মানবতার লক্ষ্যে স্বেচ্ছাসেবি , অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন মল্লিকেরবেড় ব্লাড ব্যাংক।

এ ব্যাপারে প্রতিষ্ঠাকালীন সদস্য ও বর্তমান নির্বাচিত উপদেষ্টা নাসরুল্লাহ আল মামুন আমাদের বলেন ” ভালো কিছু চিন্তা ও পরিকল্পনা নিয়ে আমরা সবাই মিলে ২০২০ সালের ২৩ ফেব্রুয়ারী শুরু করি আমাদের পথচলা । বর্তমানে আমাদের ডোনার সংখ্যা অনেক বেড়েছে গত ১০ নভেম্বর ইতিমধ্যে এলাকার সাধারণ মানুষের মাঝে ফ্রি রক্ত গ্রুপ পরিক্ষা করে দেওয়া হয়েছে সংগঠনটির পক্ষ থেকে , সামনে আমাদের আরও কিছু পরিকল্পনা আছে মানুষের কল্যানে , সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আমাদের সংগঠনের লক্ষ্য উদ্দেশ্যে আল্লাহ আমাদের সফল করেন ।

আমাদের সাথে কথা বলেন মল্লিকেরবেড় ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা এবং বর্তমান নব-নির্বাচিত সভাপতি ইয়াসিন আরাফাত ( সাগর ) তিনি আমাদের জানান , প্রথমেই ধন্যবাদ উপদেষ্টা মণ্ডলী এবং সহযোদ্ধা রক্তযোদ্বাদের আমাকে প্রতিষ্ঠাকালীন সভাপতি নির্বাচিত করার জন্য , প্রাথমিক অবস্থায় আমরা দুইটা উদ্দেশ্য মাথায় নিয়ে কার্যক্রম পরিচালনা করছি।
প্রথমটি হলো পৃথিবীর সকল সংগঠন চায় দিনে দিনে আরও উন্নত হতে , অপরদিকে আমরা চাচ্ছি একদিন যেনো এই সংগঠনটি বিলুপ্তি হয়ে যায় , প্রতিটা ঘরে ঘরে মানুষ সচেতন হয়,সবাই সবার রক্তের গ্রুপ জানুক ,প্রতিটা মানুষ ,প্রতিটা ঘর‌ই হবে তখন সংগঠন,আমরা এমন দিনের‌ই স্বপ্ন দেখি । আমাদের জন্মভূমিতে এমন দিন প্রতিষ্ঠার লক্ষ্যে‌ই আমাদের পথচলা ।
দ্বিতীয়ত আমাদের ইউনিয়নে জন্মগ্রহণ করা গর্বিত সন্তানদের আমরা একতাবদ্ধ করা- তাই আমরা তরুন প্রজন্ম উদ্দোগ নিয়েছি এমন একটা প্লাট ফর্মে সবাইকে একতাবদ্ধ করবো যাতে তাহারা সবাই নতুন প্রজন্মকে দিকনির্দেশনা দিতে পারেন , নতুন প্রজন্ম তাদের সঠিক সম্মান সঠিক মর্যাদা দিয়ে গর্বের সহিত তাদের দেখে নিজেরাও স্বপ্ন দেখা শুরু করে তাদের মতো হতে ,আমরা সকলের অংশগ্রহণে সুন্দর ও মানবিক একটা গ্রাম প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাবো , আমাদের জন্য সবাই দোয়া করবেন । আল্লাহ যেনো আমাদের হালাল পথে সঠিকপথে পরিচালিত করে মানুষের কল্যানে মানুষের মঙ্গলে। ধন্যবাদ নবনির্বাচিত আমার সকল সহযোদ্ধাদের , সকলের জন্য র‌ইলো শুভেচ্ছা ও অভিনন্দন , জয় হোক মানবতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *