• Thu. Apr 15th, 2021
Top Tags

নড়াইলে দুর্বৃত্তের গুলিতে নজরুল খান নামে এক শুটার আহত হয়েছে

ByManaging Editor

Apr 6, 2021

মো. আজিজুর বিশ্বাস ;; নড়াইলে দুর্বৃত্তের গুলিতে নজরুল ইসলাম খান নামে এক শুটার আহত হয়েছেন । সোমবার (৫এপ্রিল) রাত ৮ টার দিকে কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামে নিজ বসত বাড়ির অদূরেই নজরুলকে গুলি করে পালিয়ে যায়। চোয়ালে গুলিবিদ্ধ অবস্থায় তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পরে সেখান থেকে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনা অনুসন্ধানে পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ ও আহতের স্বজনরা জানায়, রাত ৮টার দিকে নজরুল নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী চাঁচুড়ি বাজারে যাবার পথে এই হামলার শিকার হন। দুর্বৃত্তরা তাকে লক্ষ করে পর পর দু’টি গুলি ছুড়লে একটি লক্ষভ্রষ্ট হয়, অন্যটি তার বাম চোয়ালে বিদ্ধ হলে তিনি চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্ত চিৎকারে আাশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারিরা পালিয়ে যায়।

এ অবস্থায় নজরুলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। গুলিবিদ্ধ নজরুল পেশায় গবাদিপশু ও মাছের খামারি। এ ছাড়াও তিনি নড়াইল রাইফেলস ক্লাবের সদস্য এবং সৌখিন শুটার। বিভিন্ন সময় জাতীয়সহ বিভিন্ন পর্যায়ে অনুষ্ঠিত শুটিং প্রতিযোগিতায় অংশ নেয়ার রেকর্ড রয়েছে। তিনি কেন হামলার শিকার হলেন পুলিশ খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *