• Thu. Apr 15th, 2021
Top Tags

দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

ByManaging Editor

Apr 3, 2021

আবুল হাসনাত শিহাব :: সুনামগঞ্জের দিরাই উপজেলায় আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে তারাপাশা নুরুল উলূম মহিলা মাদ্রাসায় আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্ট বৃত্তি পরীক্ষা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ এপ্রিলে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী বৃহস্পতিবার (০১ এপ্রিল) দুপুরে অনুষ্ঠিত হয়।

তারাপাশা নুরুল উলূম মহিলা মাদ্রাসার মুহতামিম মাওঃ শায়খুল ইসলামের সভাপতিত্বে এবং এসে এম উমেদ আলী ও মাওঃ জসিমউদদীন এ-র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন টংগর, রাড়ইল, জারলিয়া ও তারাপাশা জামেয়া হাফিজিয়া মাদ্রাসার মুহ্তামিম মাওলানা আব্দুর রকিব, আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের সভাপতি ও জনপ্রিয় অনলাইন গণমাধ্যম কালের সিলেট এর সম্পাদক ও প্রকাশক মোঃ সুজন মিয়া, ( মাদ্রাসা শিক্ষকবৃন্দের নাম) কামাল খান, আব্দুল হান্নান, সোহেল মিয়া, মোঃ মুমিন মিয়া, আব্দুল তাহিদ, কামরান মিয়া ও রুহান মিয়া প্রমুখ।

প্রায় অর্ধশতাধিক মাদ্রাসা ছাত্রছাত্রীর অংশগ্রহণে অনুষ্টিত আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে আয়োজিত বৃত্তি পরীক্ষায় ১ম স্থান অর্জনকারীকে দেওয়া হয় নগদ পাঁচ হাজার টাকা, ২য় স্থান অর্জনকারীকে দেওয়া হয় নগদ তিন হাজার টাকা, ৩য় স্থান অর্জনকারীকে দেওয়া হয় নগদ দুই হাজার টাকা এবং ৪র্থ থেকে ১০ম স্থান অর্জনকারীদেরকে দেওয়া হয় নগদ এক হাজার টাকা করে। তাছাড়া ১ম থেকে ৩য় স্থান অর্জনকারীদের কে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয় এবং ৪র্থ থেকে ১০ম স্থান অর্জনকারীদেরকে পুরস্কারের পাশাপাশি সনদ প্রদান করা হয়।

আলহাজ্ব মাসুক মিয়া ট্রাস্ট কল্যাণ এর পরিচালক লন্ডন প্রবাসী শিক্ষানুরাগী মোঃ মোতাহির মিয়া” যিনি স্ব-ইচ্ছায় পড়ালেখার মানোন্নয়নে প্রতিযোগিতা মূলক বৃত্তি পরীক্ষা’র আয়োজন করেছেন যা প্রশংসনীয় উদ্দোগ, প্রতিযোগিতা মূলক শিক্ষার ক্ষেত্রে বৃত্তি পরীক্ষার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন অতিথিগণ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *