• Fri. Mar 5th, 2021
Top Tags

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতা কামনায় হেফাজত মহাসচিবের দুআর আবেদন

ByManaging Editor

Jan 16, 2021

মাওলানা মুর্শেদ নুর :: হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর ও ঢাকা কামরাঙ্গীরচর জামিয়া নূরীয়া’র মোহতামীম মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দুআ চেয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের (ভারপ্রাপ্ত) মহাসচিব ও ঢাকা মাখজানুল উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা নূরুল ইসলাম জিহাদী।

আজ ১৬ ই জানুয়ারি শনিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে দুয়ার এ আহ্বান জানান তিনি।

হেফাজত মহাসচিব বলেন,মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী সাহেব দেশের একজন শীর্ষ স্থানীয় প্রবীণ আলেম। তিনি হাফেজ্জী হুজুর রহ. এর সুযোগ্য সন্তান। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভুগছেন। হসপিটালে গিয়ে আমি তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছি। বর্তমানে তিনি ঢাকার আসগর আলী হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। আল্লাহ তায়া’লার নিকট আমি তাঁর আশু রোগ মুক্তি ও পরিপূর্ণ সুস্থতা কামনা করছি।

হেফাজত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী বলেন,মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী ইসলামের জন্য নিবেদিতপ্রাণ একজন মুরুব্বি আলেম। ইসলাম ও মুসলমানের কল্যাণে এই বৃদ্ধ বয়সেও দ্বীনের নানা খেদমত আঞ্জাম দিচ্ছেন তিনি৷ হেফাজতে ইসলামের বিভিন্ন ঈমানী আন্দোলনে তিনি বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী ভূমিকা পালন করেন।
দেশ ও জাতীর এই ক্লান্তিলগ্নে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর মতো একনিষ্ঠ আলেম আমাদের জন্য ছায়া স্বরূপ।

আমি দেশবাসীর নিকট তাঁর সুস্থতার জন্য দুআর আবেদন করছি। আল্লাহ তায়ালা আতাউল্লাহ হাফেজ্জী সাহেবকে পরিপূর্ণ সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত দান করুন, আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *