• Fri. Mar 5th, 2021
Top Tags

লেবাননে বিএনপির পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন

ByManaging Editor

Jan 15, 2021

হেলাল আহমদ, লেবানন থেকে :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন কেন্দ্রীয় কমিটির ১৭ সদস্য বিশিষ্ট্য পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ১১ জানুয়ারী-২০২১ইরেজী, রোজ-রবি বার,স্থানীয় সময় সন্ধ্যায়, নবনির্বাচিত যুগ্ন আহবায়ক মোঃ ইয়াকুব মোল্লার বাস ভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধান আহবায়ক আব্দুল আহাদ রহমান পূর্নাঙ্গ কমিটির নাম ঘোষণা করেন।

আহবায়ক কমিটিতে যারা স্থান পেয়েছেন, প্রধান আহবায়ক আব্দুল আহাদ রহমান , যুগ্ন আহবায়ক মোঃ ইয়াকুব মোল্লা , সদস্য সচিব মোঃ আব্দুল হন্নান, আহবায়ক সদস্য মোঃজসিম উদ্দিন , মামুনুর রশীদ মানুন,
মোঃ হৃদয় খান, মোঃ হাবিব হাজারী, রিতা আক্তার রিতু,রেহেনা পারভীন জান্নাত,মো:আব্দুল হক,
মোঃ নুরুল করিম,মোঃপিন্টু মিয়া, মোঃআল আমিন আমীর, মোঃরাফি সরকার, মোঃ ফারুক গাজী,মোঃ আলাউদ্দিন, মোঃ জাহিদ সরকার।
সংবাদ সম্মেলনে প্রধান আহবায়ক আব্দুল আহাদ রহমান বলেন, আমাকে প্রধান আহবায়কের দায়িত্ব দেয়া হয়েছে। আমি যুগ্ন আহবায়ক ও সদস্য সচিব সহ সকল নেতৃবৃন্দের সাথে পরামর্শক্রমে পূর্নাঙ্গ কমিটি করেছি।
কমিটিতে যারা এসেছেন তারা সবাই লেবানন বিএনপির নিবেদিত প্রাণ ও যোগ্য ব্যক্তি।
আগামী তিন মাসের জন্য আমরা দায়িত্বে এসেছি। আশা করি তিন মাসের মধ্যেই লেবাননে একটি গ্রহণযোগ্য ও শক্তিশালী কমিটি গঠন করতে পারবো। তিনি লেবানন বিএনপির সকল নেতাকর্মীর সহযোগীতা কামনা করেন।

যুগ্ন আহবায়ক মোঃ ইয়াকুব মোল্লা বলেন, গত ৩ জানুয়ারী তারিখে দলের প্রাধান উপদেষ্টা মোঃ মফিজুল ইসলাম বাবু, প্রতিষ্টাতা সদস্য মোঃ ভাসানী মোল্লা সহ দলের উর্ধত্তম কর্মকর্তাগণ যে তিন সদস্যের আংশিক কমিটি দিয়ে ছিলেন, তার ধারাবাহিকতায় এই ১৭ সদস্য বিশিষ্ট্য পূর্নাঙ্গ কমিটি।
তবে দলের প্রয়োজনে আগামীতে সদস্য সংখ্যা বাড়ানো হতে পারে।
দলের প্রতি ২২টি শাখা কমিটির প্রতি কোন দিক নির্দেশনা রয়েছে কিনা জানতে চাইলে মোঃ ইয়াকুব মোল্লা বলেন, আগামীতে পূর্নাঙ্গ আহবায়ক কমিটি বসে দলের আগামী করণীয় সম্পর্কে দিক নির্দেশনা তৈরি করবে। তবে অবশ্যই লেবানন বিএনপিকে ঢেলে সাজানো হবে বলেও তিনি যোগ করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *