• Sun. Jan 24th, 2021
Top Tags

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপিত

ByManaging Editor

Nov 28, 2020

সাদ ইমাম :: ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে “ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার” ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সকাল ৯ ঘটিকায় শুরু হয়ে দুপুর ১ টায় শেষ হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আরিফুল ইসলাম হৃদয়। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন আসাদুল্লাহ আল গালিব ও মেহেদী হাসান রাজ।
প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আব্দুল লতিফ মোল্লা, প্রধান বক্তা ছিলেন ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির কাউন্সিলর ডা. আলমাসুর রহমান, উদ্ভোদক ছিলেন ১৩নং সিটি করপোরেশন ওয়ার্ডের কাউন্সিলর এনামুল হক আবুল, বিশেষ অতিথি ছিলেন বারগাও ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান, বিশেষ বক্তা ছিলেন এম ওবাইদুল্লা চৌং। এছাড়া উক্ত অনুষ্ঠানে প্রায় শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠন ও সংগঠক অংশগ্রহণ করেন।
ঢাকা জেলা সহ দেশের ভিন্ন জেলা থেকে ১০০টি স্বেচ্ছাসেবী সংগঠন অংশগ্রহণ করে। প্রতিটি সংগঠনকে সম্মাননা স্মারক দেওয়া হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকারের পাশাপাশি দেশের উন্নয়নে সকল স্বেচ্ছাসেবী সংগঠন যেভাবে কাজ করছে তাতে বাংলাদেশ অতিদ্রুতই উন্নয়নের উচ্চশিখরে উপনিত হবে।
সংগঠনের সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয় সকল সংগঠনের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করে সকলে মিলে একসাথে দেশের মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে আমন্ত্রিত সকল স্বেচ্ছাসেবী ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো “ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার” সর্বোত্তম মঙ্গল কামনা করে।
সৎ ইচ্ছার জাগরণকারী এই সংগঠনের এটি ১৫৯তম কর্মসূচী ছিল এবং ১৬০তম কর্মসূচি চট্টগ্রামের অক্সিজেনে ৪ই ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে জানান অত্র সংগঠনের প্রতিনিধি সাইফুল করিম বাবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *