• Sun. Jan 24th, 2021
Top Tags

নারীকে যৌন হেনস্থার ঘটনায় প্রবাসীকে মারধর, ছিনতাই বলে ধামাচাপা দেয়ার চেষ্টা

ByManaging Editor

Nov 25, 2020

সিলেট জেলা প্রতিনিধি ;; সিলেট নগরীতে গাড়ির মধ্যে নারীকে যৌন হেনস্থার ঘটনায় এক প্রবাসীকে মারধর করেছে এলাকার কতিপয় যুবক। সোমবার সন্ধ্যার দিকে মানিকপীর রোডে এ ঘটনাটি ঘটে। তবে, মানসম্মানের ভয়ে ঐ ঘটনাকে আড়াল করতে ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে জনগণকে বিভ্রান্ত করছেন আমেরিকার মিশিগান প্রবাসী যুবলীগ নেতা রাজেল আহমদ তালুকদার। দেশীয় অস্ত্রের আঘাতে তার শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ভুক্তভোগী প্রবাসী রাজেল আহমদ জানান, সোমবার সন্ধ্যায় মালঞ্চ কমিউনিটি সেন্টারে আসামাত্র কয়েকজন লোক তার উপর আক্রমণ করে সাথে থাকা দুটি এন্ড্রয়েড মোবাইল সেট এবং এক লক্ষ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। মঙ্গলবার তার আকদ অনুষ্ঠানের কেনাকাটা করতে তিনি শহরে এসেছিলেন বলেও জানান। তবে, সিএনজি অটোরিকশায় নারীর সাথে অনৈতিক সম্পর্কের বিষয়টি জিজ্ঞাস করলে তিনি এড়িয়ে যান।

এ ব্যাপারে সোবহানীঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ বিপল চন্দ বলেন, এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। ঘটনাটি ছিনতাই, না নারীঘটিত কেলেঙ্কারি তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *