• Sun. Nov 29th, 2020
Top Tags

জৈন্তাপুরের মামলাবাজ সুনারা’র বিরুদ্ধে পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান

ByManaging Editor

Nov 21, 2020

সিলেট জেলা প্রতিনিধি ;; সিলেটের জৈন্তাপুরে ‘প্রতারক’ এক মহিলার বিরুদ্ধে সিলেট পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন এলাকাবাসী। জৈন্তাপুর উপজেলার টাকুরের মাটি গ্রাম ও বিভিন্ন থানার নির্যাতিত প্রায় অর্ধশতাধিক ভুক্তভোগী গতকাল বৃহস্পতিবার (১ অক্টোবর) এ স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে তারা উলে­খ করেন, প্রতারক সুনারা বেগম ও তার ছেলে আতিকুল ইসলাম সোহান উরফে আহমেদ সোহান দীর্ঘদিন যাবত নানা অপকর্ম চালিয়ে এলাকার মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। মিথ্যা মামলা দিয়ে নিরপরাধ মানুষের কাছে সব সময় হয়রানি করে আসছে।
সুনারা বেগম গত ২৩ জুলাই এলাকার নজির মিয়া, জয়নুল, মশাহিদ, হাছিনা বেগম, চাঁদনী আক্তারকে আসামী করে জৈন্তাপুর থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-১৬/১৫৬, জি আর ১৫৬/২০। উক্ত মামলা তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মো. কাজী শাহেদুল ইসলাম সুষ্ঠভাবে তদন্ত করে ২০ সেপ্টেম্বর মামলাটি মিথ্যা প্রমাণ পেয়ে রিপোর্ট প্রদান করেন।
এছাড়া গত ২০ জুন এসএমপির শাহপরাণ থানায় সুনারা বেগমের ছেলে আহমেদ সোহান উপরোলি­খিত ব্যক্তিগণের বিরুদ্ধে অবৈধ ফায়দা লাভের আশায় মিথ্যা সাধারণ ডায়েরী করে। যার নং- ১২৪৪। উক্ত ডায়েরীর প্রেক্ষিতে এসআই মোঃ গিয়াস উদ্দিন তদন্ত করে জিডিটি মিথ্যা বলে রিপোর্ট প্রদান করেন।
তবুও সুনারা বেগমের বিরুদ্ধে কেউ কথা বললে তাকে মিথ্যা মামলা ও হয়রানির করার ভয় দেখায়। গত ৩০ জুলাই নির্যাতিত হাছিনা বেগম প্রতারক সুনারা বেগমের বিরুদ্ধে এসএমপির শাহপরাণ থানায় একটি মামলা দায়ের করেন (যার নং- ১৭৩)। এ মামলা দায়েরের পর স্থানীয় গণমাধ্যমকর্মীরা সংবাদ প্রকাশ করলে তাদেরকে নানা হুমকি ধমকি দিচ্ছেন সুনারা বেগম। এমনকি সুনারা বেগম তার লোকজনকে দিয়ে হামলা করানোরও ভয় দেখাচ্ছেন। এ ঘটনায় জনৈক সাংবাদিক এসএমপির শাহপরান (রহ.) থানায় একটি ডিজি করেন গত ২৫ সেপ্টেম্বর (যার নং ১৩৬৮)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *