• Thu. Nov 26th, 2020
Top Tags

সেচ্ছায় থানায় আত্মসমর্পণ করলেন সিএনজি চালক সাহেল আহমদ

ByManaging Editor

Oct 31, 2020

বিশেষ প্রতিনিধি, সিলেট :: আজ ৩১ অক্টোবর (শনিবার) সকাল ৭টায় জৈন্তাপুর মডেল থানায় গিয়ে সেচ্ছায় আত্মসমর্পণ করলেন ৫নং ফতেহপুর ইউনিয়নের পশ্চিম বালিপাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে সিএনজি চালক সাহেল আহমেদ।

উল্লেখ্য যে, গত ২৭ অক্টোবর হরিপুরে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৭/৩০ ধারায় মিথ্যা মামলার শিকার হন সিএনজি চালক সাহেল আহমেদ। ২৭ অক্টোবর স্থানীয় হরিপুর বাজারের আলোচিত ঘটনার প্রেমিক যুগলকে নিয়ে হরিপুর থেকে বটেশ্বরে নিয়ে যায় সাহেল। সাধারণ যাত্রী ভেবে সাহেল তার সিএনজিতে বহন করে।
পরবর্তীতে প্রেমিক যুগলের ডেটিং তথ্য ফাস হওয়াতে মেয়েটি সিএনজি চালক সাহেলকে দোষারোপ করে। মেয়ের পরিবারের পক্ষ থেকে ৭/৩০ ধারায় জৈন্তাপুর থানায় মামলা করা হয়। মামলা নং ১৮, তারিখ- ২৭/১০/২০২০ ইং।

এদিকে সাহেল সে নির্দোষ প্রমাণের জন্য তার অভিভাবকদের নিয়ে আজ শনিবার সকাল ৭ ঘটিকায় জৈন্তাপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করে বলে, আমি আইনের প্রতি শ্রদ্ধা রেখে এবং এই মামলা নিষ্পত্তির জন্য আত্মসমর্পণ করেছি। আমি চাই সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীকে বের করে গ্রেফতার করা হোক।
এদিকে সাধারণ জনগণ ও এলাকাবাসী সাহেলকে নিয়ে মন্তব্য করে বলেন, সাহেল সাধারণ যাত্রী ভেবে তার সিএনজিতে বহন করে। প্রকৃতপক্ষে সে এব্যাপারে কিছুই অবগত নয়। সে নির্দোষ। আমরাও চাই এই ঘটনার প্রকৃত দোষীকে বের করে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আনা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *