• Sun. Nov 29th, 2020
Top Tags

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা

ByManaging Editor

Oct 31, 2020

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।।

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙ্গালী (৬৮) শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় তার নিজ ঘরের ধরনার সাথে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছে। তার পরিবারের পক্ষ থেকে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ পেটের ব্যাথায় ভূগছেন এবং গত সপ্তাহে এনায়েতপুর খাজা ইউনুছ আলী হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে আসেন। কিন্তু গতকাল থেকে আবার পেটের ব্যাথা প্রচন্ড ভাবে বেড়ে যায় এবং ব্যাথা যন্ত্রনা সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করে।
বীর মুক্তিযোদ্ধ আব্দুল জলিল বাঙ্গালী উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের মৃত নজাব আলী আকন্দের একমাত্র সন্তান। তিনি ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ ৩ ছেলে ১ মেয়ে ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক মোশাররফ আকন্দ জানান প্রাথমিকভাবে আমরা তার পরিবারের কাছে জানতে পেরেছি তার দীর্ঘদিন যাবৎ পেট ব্যথা ছিলো, পেটের ব্যাথার যন্ত্রণা সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করে। বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
শনিবার (৩১ অক্টোবর) বেলা ১১ ঘটিকায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল কে রাষ্ট্রীয় মর্যাদায় কালীগঞ্জ কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *