• Sun. Nov 29th, 2020
Top Tags

ফ্রান্সে রাসূলে কারীম (স.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আছিরগঞ্জে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

ByManaging Editor

Oct 31, 2020

জাবের আহমেদ ;; আজ-(৩১/১০/২০২০ঈ:) শনিবার স্থানীয় সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ১০নং বাদেপাশা ইনিয়নের আছিরগঞ্জ বাজারে, বাদ আছর থেকে
নবী প্রেমিকদের অংশগ্রহণে “জামিয়া ইসামিয়া হোসাইনিয়া ইদ্রিসিয়া আমকোনা মাদরাসা” ও “তাওহিদী জনতার” যৌথ উদ্যোগে
এক বিশাল বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। জামিয়া ইসলামিয়া হুসাইনিয়া ইদ্রিছিয়া আমকোনা মাদ্রাসার সহকারী শিক্ষাসচিব ও আল-আমিন ছাত্র সংসদ-র সভাপতি , হাফিজ মাওলানা মাওলানা মঈনুল হক বড়দেশী ও জামিয়ার শিক্ষক , মাওলানা জাবের আহমদ আনসারী জকিগঞ্জী সাহেবদ্বয়ের যৌথ সঞ্চালনায় এবং জামিয়া আমকোনা এর হিফজ বিভাগের শিক্ষক হাফিজ মাওলানা শাহরিয়া এর তিলাওয়াতের মধ্যমে এক পথ সভা অনুষ্ঠিত হয়। উক্ত পথসভায় সভাপতিত্ব করেন জামিয়া আমকোনার সুনামধন্য নির্বাহী মুহতামিম হাফিজ মাওলানা নুর উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জামিয়া আমকোনা-এর সুনামধন্য শিক্ষা সচিব আগামী ইউনিয়ন নির্বাচনে ৫নং বুধবারীবাজার ইউনিয়নে ২০ দলিয় জোটের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা ক্বারী মাওলানা খলিলুর রহমান বাগিরঘাটি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দারুল উলুম দেউলগ্রাম মাদ্রাসার শিক্ষক ও গোলাপগঞ্জ উপজেলা জমিয়তের জয়েন্ট সেক্রেটারি হাফিজ মাওলানা আলী আহমদ।
বক্তব্য রাখেন, সুনামপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী হেলাল আহমদ সাহেব সুনামপুরী,  সিনিয়র শিক্ষক মাওলানা ইমামুদ্দীন চন্দরপুরী, যুব জমিয়তের কেন্দ্রীয় সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা হেফাজতে ইসলামের নেতা মাওলানা ফয়সল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি ও সুন্দিশাইল মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা রশিদুর রহমান সাহেব, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী জননেতা মিজানুর রহমান মিযান, জাহিদ আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা জালাল উদ্দিন, মাওঃ মুফতি শাহিদুর রহমান, মাওঃ আবু সুফিয়ান কামরুল কালিজুরী, মাওঃ মুফতি তানভীর আহমদ সুনামপুরী, মাওঃ বদরুল আলম সুনামগঞ্জী, হাফিজ মুসলেহুদ্দীন, আছিরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নিয়াজ মাহবুব, ময়নুল ইসলাম, খালেদ আহমদ, মাওঃ শামসুল ইসলাম, মাসুম আহমদ, ডা: সালেহ আহমদসহ মাদ্রাসার ছাত্র-উস্তাদ ও এলাকার সর্বস্তরের তৌহিদী জনতা।শেষাংশে সভাপতির সংক্ষিপ্ত বক্তব্য ও দোয়ার মাধ্যমে সমাপ্তি ঘটে।

আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা এই আয়োজন কে কবুল করুন। আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *