• Thu. Nov 26th, 2020
Top Tags

নাইক্ষ্যংছড়ি থানার পুলিশ আয়োজিত কমিউনিটি পুলিশিং ডে পালিত

ByManaging Editor

Oct 31, 2020

ছ ;; মুজিবর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র

এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় নাইক্ষ্যংছড়ি থানা’র। উদ্যোগে কমিনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩১অক্টোবর সকাল সাড়ে ১০টায় নাইক্ষ্যংছড়ি থানা’র পুলিশের আয়োজনে থানা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে থানা’ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠানে মিলিত হয়।
অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ অালমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা অাওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো: শফিউল্লাহ।
তিনি বলেন,
সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করতে পুলিশকে সহযোগিতা করতে হবে। এবং ন্যায় পরায়নতার সাথে কাজ করতে হবে। সুন্দর পুলিশিং ব্যবস্থা গড়তে হবে।
উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক অাব্দুল সত্তার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,
নাইক্ষ্যংছড়ি স্বাস্হ্য কমপ্লেক্সের কর্মকর্তা অাবু জাফর মো: সেলিম, নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) বিল্লাল হোসেন সিকদার,
উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা অাওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: ইমরান,
নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন, দৌছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন হাবীব উল্লাহ, নাইক্ষ্যংছড়ি থানার সেকেন্ড অফিসার এস,অাই নুরুল ইসলাম, এসঅাই জাফর ইকবাল চৌধুরী, এসঅাই অরুন চাকমা, এসঅাই মুফিজুল ইসলাম, এসঅাই গোলাম মোস্তাফা, এসঅাই সেলিম জামান, এসঅাই ফিরোজ অালম, এসঅাই ফিরোজ উদ্দিন, এএসঅাই অাব্দুল মজিদ, এএসঅাই, মোশাররফ, এএসঅাই অাক্তার, এএসঅাই শহিদুল, এএসঅাই হারাধন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সহসভাপতি অাব্দুল হামিদ,সাধারণ সম্পাদক ভা: জাহাঙ্গীর অালম কাজল, অর্থ সম্পাদক অামিনুল ইসলাম( অামিন) দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল অাবদ্দীন টুক্কু, ঘুমধুম ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ডা: মো; শাহজাহান, সোনাইছড়ি ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মো: বশির,বাইশারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: অাবু জাফর প্রমূখ।
এ ছাড়াও র‌্যালি ও আলোচনা সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কমিউনিটি পুলিশিং সদস্য ও পুলিশ সদস্য এবং সাংবাদিক, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *