• Thu. Nov 26th, 2020
Top Tags

লোহাগড়ায় ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাসূল( সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ByManaging Editor

Oct 29, 2020

মোঃ নয়ন শেখ ;; নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদের সামনে ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাসূল (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে নবী প্রেমিক উলামায়ে কেরাম ও মুসলিম উম্মাহর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় সময় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি মুন্সী আলাউদ্দীন, উক্ত সমাবেশে মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন ও সমাবেশের আহবায়ক ছিলেন মুফতি মিরাজুল হক, ভারপ্রাপ্ত মোহতামিম,লক্ষীপাশা মাদ্রাসা,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জনাব মোঃ মনজুরুল করিম মুন যুগ্ম সম্পাদক লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ , শেখ হাসানুজ্জামান, প্রধান শিক্ষক, লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়, মুফতি মাসুম বিল্লাহ, ইমাম ও খতিব, কেন্দ্রীয় জামে মসজিদ, লোহাগড়া,মাওলানা মাইনুল ইসলাম, মোহতামিম,হালিমাতুস সাদিয়া মহিলা মাদ্রাসা, মাওলানা হাবিবুল্লাহ,হাফেজ আরিফুজ্জামান,হেলালী,মাওলানা ওমর ফারুক।সঞ্চালনায় ছিলেন,মাওলানা অহিদুজ্জামান প্রমুখ।

এ সময় তাদের সংক্ষিপ্ত বক্তব্যে চারটি দাবি উত্থাপন করেন। জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাস করতে হবে, ফ্রান্সের রাষ্ট্রদূত কে ডেকে উপযুক্ত জবাব দিতে হবে, রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের পন্য বর্জন করতে হবে, মুসলিম বিশ্বের কাছে ম্যাক্রোর ক্ষমা চাইতে হবে।পরিশেষে করোনা ভাইরাস থেকে মুক্তি ও মুসলিম বিশ্বের হেফাজতের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *