• Sat. Oct 31st, 2020
Top Tags

হত্যা, ধর্ষণ, নারী নির্যাতনের প্রতিবাদে রাজপথে সিলেটের ক্রিকেটাররা

ByManaging Editor

Oct 18, 2020

মোহাম্মদ আফজাল :: বাংলাদেশের আধ্যাত্মিক নগরী সিলেট শহরে সাম্প্রতিক সময়ে আলোচিত রায়হান হত্যা ও ধর্ষণ এবং সারা দেশে নারী নির্যাতনের প্রতিবাদে সিলেটের সকল ক্রিকেট খেলোয়াড়দের নিয়ে শান্তিপূর্ণ একটি মানববন্ধন আয়োজন করে সিলেট ক্রিকেটারস এসোসিয়েশন।

আজ রবিবার বিকেল ৪ ঘটিকায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার চৌহাট্টায় শান্তিপূর্ণ মানবন্দন অনুষ্ঠিত।
সাম্প্রতিক সময়ে সিলেটের এমসি কলেজে এক নারী গণধর্ষণের স্বীকার হন। যা সিলেটের ভাবমূর্তি ক্ষুণ্ন করে। গত ১৩ই অক্টোবর সিলেটে পুলিশ নির্যাতনে মৃত্যু হয় রায়হানের। সারা দেশ ব্যাপি নারীর প্রতি চলছে অমানবিক নির্যাতন। এসব হত্যা, ধর্ষণ, নারী নির্যাতনের প্রতিবাদে রাজপথে মানব বন্ধন করেন সিলেটের ক্রিকেটাররা।
শান্তিপূর্ণ এই মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের প্রথম টেস্ট জয়ের নায়ক ও সিলেট ক্রিকেটারস এসোসিয়েশনের সভাপতি এনামুল হক জুনিয়র, এসোসিয়েশনের সহ সভাপতি ইমতিয়াজ হোসাইন চৌধুরী তান্না, সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ সাদিকুর রাহমান তাজিম। এছাড়াও উপস্থিত ছিলেন ক্রিকেট আম্পায়ার আশরাফ আরমানসহ অন্যান্য ক্রিকেটাররা।
ইমরান আলী এনামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন এনামুল হক জুনিয়র, ইমতিয়াজ হোসাইন চৌধুরী তান্না ও আহমেদ সাদিকুর রহমান তাজিম। তাঁদের বক্তব্যে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এভাবে হত্যা, ধর্ষণ, নারী নির্যাতন চলতে থাকলে, মানুষের জীবন হুমকি মূখে পড়বে। অপরাধীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হোক যাতে করে পরবর্তীতে আর কেউ এমন অপরাধ করতে সাহস না পায়। রায়হান হত্যার আসামী এস আই আকবরসহ সবাইকে দ্রুত গ্রেপ্তারেরও দাবি জানান তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *