• Fri. Oct 30th, 2020
Top Tags

“সরকারের উন্নয়নমূলক কার্যক্রম দ্রুত এগিয়ে চলছে”

ByManaging Editor

Oct 18, 2020

সেলিম চৌধুরী :: সংসদের হুইপ পটিয়ার এমপি    সামশুল হক চৌধুরী  বলেছেন, আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে। এই উন্নয়নে বিরোধী একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি জনগণকে এসব ষড়যন্ত্রর বিরুদ্ধে সচেতন থাকার আহবান জানান। আলহাজ্ব শামসুল হক চৌধুরী বলেন,  বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। এ  সরকারের আমলে দেশের সুষম উন্নয়নে উন্নয়ন হয়েছে।

১৭ অক্টোবর, শনিবার পটিয়া উপজেলা পরিষদ গেইটের বিপরীত পাশে মহাসড়কে দেশের শীর্ষ শিল্পপতি  এস আলমের বাড়ি যাওয়ার সংযোগ  দানশীল শিক্ষানুরাগী ও সমাজসেবক এসআলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের নামে এস আলম গেইটের তোরণ   উদ্বোধনকালে একথা বলেন। দৃষ্টিনন্দন  তোরণটি পটিয়া পৌরসভার অর্থায়নে নির্মিত হবে। সকাল ১১ টায় জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি প্রধান অতিথি  এসআলম তোরণের ফলক উম্মোচন করেন।এসময়  উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পটিয়া উপজেলার  চেয়ারম্যান মোতাহারুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতিআ.ম.ম টিপু সুলতান চৌধুরী, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরওয়ার হায়দার, পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে পটিয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী  বলেন, আলহাজ্ব   সাইফুল ইসলাম মাসুদ সাহেব শুধু পটিয়ার গর্ব নন তিনি আমাদের সবার এবং বাংলাদেশের গর্ব। তিনি

পটিয়া সহ দেশের হাজার হাজার    বেকার যুবকদের কর্মসংস্থান করেছেন।তাছাড়া দেশ ও জাতির যে কোন সংকটকালে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তার নামে পটিয়া পৌরসভা তোরণ নির্মাণ করে কিছুটা হলেও দায়মুক্ত হবে ।তিনি আরোও  বলেন, বিগত ১২  বছরে পটিয়া

উপজেলা পৌরসভায় যে দৃশ্যমান   উন্নয়ন হয়েছে বিগত ৩০ বছর তা হয়নি। পটিয়ায় অসংখ্য  শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন করা হয়েছে। রাস্তাঘাটের উন্নয়ন করা হয়েছে। ব্রীজ কালভার্ট নির্মাণ করা হয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে গরীব ও অসহায় মানুষকে সাহায্যের ব্যবস্থা করা হয়েছে।

দৃষ্টিনন্দন এসআলম গেইট হচ্ছে।  তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য  শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে সমর্থন ও সহযোগিতা  করার   আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *