• Fri. Oct 30th, 2020
Top Tags

বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর খানের মৃত্যুতে ঢাকা বিভাগ কল্যাণ সংঘের স্মরণ সভা ও দোয়া মাহফিল সম্পন্ন

ByManaging Editor

Oct 18, 2020

শফিক রহমান (ভয়েস অব মিশিগান ইউএসএ) :: ঢাকা বিভাগ কল্যাণ সংঘের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর খানের মৃত্যুতে, ঢাকা বিভাগ কল্যাণ সংঘের উদ্যোগে ১৭ অক্টোবর (শনিবার) বাদ মাগরিব হ্যামট্রামিক সিটির রেশমি রেষ্টুরেন্টে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শুরুতেই অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দসহ উপস্থিত সবাইকে শুভেচ্ছা ও স্বাগত জানান ঢাকা বিভাগ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক মাহবুব রাব্বি খান।
ঢাকা বিভাগ কল্যাণ সংঘের সভাপতি দেবাশীষ দাসের সভাপতিত্বে এতে আলোচনায় অংশ নেন সহ-সভাপতি মোজাম্মেল হক ও তানভীর মনির, হ্যামট্রামিক সিটির কাউন্সিল ম্যান কামরুল হাসান ও নাঈম চৌধুরী, কাউন্সিল ম্যান পদপ্রার্থী মঞ্জুরুল করিম তুহিন, সাংবাদিক ড. রাববী আলম, জুনায়েদ আহমদ ও শাকিল খন্দকার।
তারা মরহুমের সৃতিচারণ করতে গিয়ে বলেন, তিনি একজন মিষ্টভাসী, সদ্যলাপী ও বিনয়ী স্বভাবের লোক ছিলেন। এখানকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন আচার অনুষ্ঠানে তার অবাধ বিচরণ ছিল ও বাংলাদেশী কমিউনিটির একজন প্রবীণ ব্যক্তিত্ব ছিলেন।
তারা মরহুমের মৃতুতে পরিবারের সবাইকে সমবেদনাও জানান। ঢাকা বিভাগ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক মাহবুব রাব্বির উপস্থাপনায় স্মরণ সভা ও দোয়া মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন বায়তুল মামুর জামে মসজিদের খতিব মাওলানা ফরিদ উদ্দীন। শেষাংশে দোয়া মাহফিলে উপস্থিত সবার মাঝে শিরনী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *