• Sat. Oct 24th, 2020
Top Tags

ধর্ষণের প্রতিবাদে নোয়াখালীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ ও গ্রেফতার

ByManaging Editor

Sep 28, 2020

মোহাম্মদ দেলোয়ার হোসেন :: কেন্দ্র ঘোষিত নোয়াখালী জেলা ছাত্রদলের উদ্যোগে অাজ ১১ টার সময় জেলা শহর মাইজদী তে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবের অাহমেদ ও জেলা ছাত্রদলের সভাপতি অাজগর উদ্দিন দুখুর নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিলে অতর্কিতভাবে পুলিশ নেতাকর্মীদের ব্যাপক লাঠিচার্জ করে।

এতে সদর ছাত্রদল অাহবায়ক অাবুল কালাম অাজাদ, সুবর্নচর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও সভাপতি প্রার্থী নুর হোসেন বাবু, শহর ছাত্রদলের সিনিয়র যুগ্ম অাহবায়ক ওয়াসিম, নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল সেক্রেটারী এনবিএস রাসেল ও নোয়াখালী জেলা ছাত্রদল নেতা রায়হান রাসু সহ অনেকেই অাহত হয়েছে।

গ্রেফতার করা হয় নোয়াখালী সরকারি কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম সোহাগ, নোয়াখালী জেলা ছাত্রদল নেতা অাশ্রাফুল করিম পাভেল, সদর ছাত্রদলের যুগ্ম অাহবায়ক রনি সারোয়ার, সুজন হাম্মাদি সহ অনেক নেতাকর্মী কে।

এসময় অনেক পথচারী ও সাধারণ মানুষ কে এ মন্তব্য করতে শুনা যায় যে ধর্ষনের বিচার চাই তে গিয়ে, যদি হয়রানির স্বীকার হতে হয়, তাহলে তো এ দেশে ধর্ষনকারীরা অাশ্রয়-প্রশ্রয় পাবে এটাই স্বাভাবিক। কোন কারন ছাড়াই পুলিশের এ অাচরন দুঃখজনক।

বিক্ষোভ মিছিলে অারো উপস্হিত ছিলো নোয়াখালী কলেজ ছাত্রদল সভাপতি অামিরুল ইসলাম সুজন, শহর ছাত্রদলের যুগ্ম অাহবায়ক তারেক নুর, সুবর্নচর উপজেলা ছাত্রদলের সহ সভাপতি মহিউদ্দিন মুহিম, নোয়াখালী শহর ছাত্রদলের যুগ্ম অাহবায়ক ও বিএনটিপি জেলা সেক্রেটারী মোহাম্মদ ইলিয়াস, মাইজদী পাবলিক কলেজ ছাত্রদল সভাপতি বিপ্লব,নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাএ দল নেতা নুর ইসলাম বাবু সহ ছাত্রদলের অসংখ্য নেতাকর্মী।

নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি অাজগর উদ্দিন দুখু ও সাধারণ সম্পাদক অাবু হাসান নোমান বলেন অন্যায়ভাবে নেতাকর্মীদের গ্রেফতারে নিন্দা ও আটক কৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *