• Tue. Sep 29th, 2020
Top Tags

লোহাগড়ায় ছাত্রলীগ নেতা হত্যা; ৩ দিন পর মামলা দায়ের

ByManaging Editor

Sep 15, 2020

নড়াইল প্রতিনিধি :: নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৬) কুপিয়ে হত্যার ঘটনার ৩ দিন পর লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নিহত রেজোয়ানের মা জরিনা বেগম বাদী হয়ে প্রধান আসামী সোহেল খানসহ ১৪কে আসামী করে এ হত্যা মামলা দায়ের করেন। তবে পুলিশ এজাহার ভূক্ত কোন আসামীকে আটক করতে পারে নাই।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, পূর্ব বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। মামলার প্রধান আসামী সোহেল খান এলাকায় চুরি, ডাকাতি, খুন, ধর্ষণসহ অন্যান্য অপরাধে জড়িত ছিল। নিহত রেজোয়ান সন্ত্রাসী সোহেল খানের ওই সকল অপরাধের বিরোধিতা করায় সোহেলসহ তার সহযোগীরা রেজোয়ানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে।
এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই হত্যাকান্ডে জড়িত সন্দেহে ওই এলাকার ১০ জনকে আটক করে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে গত শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার প্রধান আসামীসহ অন্যান্য আসামীদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে। তিনি আরও জানান, প্রধান আসামী সোহেল পুলিশের বিশেষ শাখার তালিকাভূক্ত সন্ত্রাসী। তার নামে লোহাগড়া থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে।
উল্লেখ্য, গত শুক্রবার (১১সেপ্টেম্বর) রাতে উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৬) কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে একদল দূর্বৃত্ত। নিহত রেজোয়ান কুমড়ি গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *