• Sat. Jan 16th, 2021
Top Tags

দোহারে বসতবাড়িতে হামলা ও অগ্নিসংযোগ

ByManaging Editor

Sep 15, 2020

শরীফ হাসান, ঢাকা জেলা দক্ষিণ প্রতিনিধি।।

ঢাকার দোহার উপজেলায় (১২ই সেপ্টেম্বর) রবিবার রাতে বসতবাড়িতে অগ্নিসংযোগ ও দেশিয় অস্ত্র দিয়ে ঘর কোঁপানোর অভিযোগ উঠেছে।দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের মধুরখোলা গ্রামে ঘটনা ঘটে।

রবিবার রাত ১টায় মধুরখোলা গ্রামের মৃত নুরু চকিদারের ছেলে শেখ তোফাজ্জল বাড়িতে এক দল সশস্ত্র সন্ত্রাসীরা রাতের অন্ধকারে বতসবাড়িতে অগ্নিসংযোগ ও দেশি অস্ত্র দিয়ে কোঁপানোর অভিযোগ করে।
শেখ তোফাজ্জল বলেন, প্রতিবেশি মৃত সামাদ শেখের স্ত্রী আমাদের পৈত্রিক সম্পত্তিতে গাছ লাগানোর চেষ্টা করলে, স্থানীয় ব্যক্তিদের সহযোগীতায় বাঁধা দেওয়ার চেষ্টা করা হয়। এসময় সামাদের ছেলে মাহাবুর আমাদের মারতে চেষ্টা করে এবং হুমকি প্রদান করে। তারপর রাতে দরজায় বাহির থেকে সিকল দিয়ে আমাদের বসতবাড়ি উপর কে বা কারা সন্ত্রাসী হামলা চালায়, গ্রিলবিহীন জানালা দিয়ে বের হলে সন্ত্রাসীরা পালিয়ে যায় ও স্থানীয়দের সহযোগীতায় আগুন নিভানো হয়।
এই ব্যাপারে মাহাবুর রহমানের কাছে জানতে চাইলে সে বলেন, এ ঘটনা সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা। তাদের অভিযোগ সঠিক নয়।
মাহবুবুর এর আত্মীয় স্বজন জানায়, মাহাবুরের নামে এমন অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। যে ছেলে ভূতের ভয়ে সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়না, সে কি করে আবার অগ্নিসংযোগ ও বসতবাড়িতে হামলা করবে। এবিষয়ে দোহার থানার এ এসআই এনামুলের সাথে কথা বললে তিনি জানায় , এবিষয়ে ফাড়িতে অভিযোগ করা হয়েছে , তবে হামলা বা অগ্নিসংযোগ এ ব্যাপারে কোন মামলা ও অভিযোগ করা হয়নি।
এই বিষয়ে স্থানীয় প্রভাবশালী মিয়া বাড়ীর খোকা মিয়া দুই পক্ষের আমিন সহ জমির মাপঝোপ করতে ৩১ তারিখ ধার্য করে।
এতে দুই পক্ষই রাজি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *