• Tue. Sep 29th, 2020
Top Tags

করোনার কাছে অসহায় হয়ে পড়েছে মোদি সরকার: আল্লামা আরশাদ মাদানী

ByManaging Editor

Sep 15, 2020

আবদুল্লাহ তামিম।।

ভারতের জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি, দারুল উলুম দেওবন্দের মুহাদ্দিস আল্লামা সৈয়দ আরশাদ মাদানী বলেছেন, করোনা সংক্রমণ দ্রুত বৃদ্ধি সত্ত্বেও মোদি সরকার এ মহামারী প্রতিরোধে বাস্তবসম্মত কার্যকরি কোনো পরিকল্পনা গ্রহণ করেনি। সরকার করোনার অসহায় হয়ে পড়েছে।

গতকাল সোমবার সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এ কথাগুলো বলেন তিনি।

তিনি আরো বলেন, সরকারের অসহায়ত্ব দেশবাসী বুঝতে পারছে। গোটা দেশের এমন কঠিন পরিস্থিতিতে এক হওয়া দরকার ছিল। কিন্তু সরকার এখনো ধর্ম ও সম্প্রদায়ের নামে বিভক্তির রাজনীতিতে মেতে আছে।

আল্লামা আরশাদ মাদানী বলেন, সরকার বৈষম্যের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন। দেশের জনগণকে ভিন্ন চোখে দেখছেন। বিজেপি সরকার মন্ত্রী হোক বা বিজেপি নেতা হোক, তারা শুধু সাফল্য কোথায় সে দিকে তাকিয়ে আছে। দেশের মানুষের দিকে তাকানোর সময় তাদের নেই।

এ অপমানজনক নীতি গ্রহণ করে তারা দেশ ও জনগণের সঙ্গে গাদ্দারি করছে। আজ এ কঠিন পরিস্থিতিতেও যদি ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে দাঁড়ানো না হয়, আমরা আরো গুরুতর পরিস্থিতির সম্মুখীন হতে পারি।

আল্লামা মাদানী বলেন, সরকারকে বিশ্বব্যাপী মহামারী কোভিড-১৯ প্রতিরোধ করতে হবে। এ জন্য কোন কঠিন পরিকল্পনা গ্রহণ করতে হবে। দিনে দিনে রোগ দ্রুত বৃদ্ধি পাচ্ছে যা অত্যন্ত বিপজ্জনক ও উদ্বেগজনক। তিনি বলেন, এই মহামারী রোধে একসঙ্গে লড়তে হবে, না হলে ভবিষ্যতে পরিস্থিতি আরো ভয়াবহ হবে। করোনা সংক্রমণ থেকে বাঁচতে জনগণকে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশিকা কঠোরভাবে মেনে চলারও আবেদন করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *