• Wed. Sep 30th, 2020
Top Tags

বৃহত্তর জৈন্তিয়ায় গ্যাসের দাবিতে কানাইঘাটে যুব জমিয়তের মানববন্ধন

ByManaging Editor

Aug 4, 2020

মীম সালমান :: কানাইঘাট, গোয়াইনঘাট, জৈন্তাপুর তথা বৃহত্তর জৈন্তিয়ায় গ্যাসের দাবিতে আজ মঙ্গলবার কানাইঘাট পৌর পয়েন্টে বিকাল ৩ টায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে যুব কানাইঘাট উপজেলা শাখা। কানাইঘাট উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওঃ আব্দুল কাদির সাহেবের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওঃ আব্দুশ শাকুর ছাদিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওঃ জয়নাল আবেদীন সাহেব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মুফতি ইবাদুর সাহেব ও কানাইঘাট উপজেলা জমিয়তের সহসভাপতি মাওঃ নুর আহমদ ক্বাসিমী।

এছাড়া বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ রিয়াজুদ্দিন, সহসভাপতি হাঃ গিয়াসউদ্দীন, যবনেতা মাওঃ ইমরান চৌধুরী, মাওঃ বুরহান উদ্দিন, মাওঃ আব্দুল মুমিন, ছাত্রনেতা সাংবাদিক মীম সালমান, মাওঃ আব্দুল মালিক, হাঃ শাহিন আহমদ, মাওঃ জামাল আহমেদ, হাঃ কাওছার আহমদ, মাওঃ ফয়েজ আহমেদ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন বৃহত্তর জৈন্তার গ্যাস সারা দেশে সরবরাহ করলেও জৈন্তাবাসী আজো ও সেই গ্যাস থেকে বঞ্চিত! প্রানের অধিকার আদায়ের জন্য জৈন্তাবাসী সময় আন্দোলন করে আসছে। তাই অনতিবিলম্বে বৃহত্তর জৈন্তায় গ্যাস সংযোগ চালু না করলে জৈন্তাবাসীকে সাথে নিয়ে জমিয়ত কঠিন আন্দোলনের জন্য প্রস্তুত রয়েছে। বক্তারা আরো বলেন যে, জৈন্তাবাসী তাদের অধিকার আদায়ের জন্য পুনরায় রাজপথে নেমেছে! দাবি আদায়ের জন্য জৈস্তাবাসী কঠিন আন্দোলনের জন্য পুনরায় জেগে উঠেছে! ইতিমধ্যে তাদেরকে আন্দোলনের দিকে ঠেলে দিলে তার পরিণাম ভয়াবহ হয়ে দাড়াবে। সময় থাকতে জৈন্তাবাসীর প্রানের দাবি মেনে নিতে যুব জমিয়তের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *