• Wed. Sep 30th, 2020
Top Tags

অসহায় মানুষের পাশে মানবিক পুলিশ” নোয়াখালীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

ByManaging Editor

Aug 4, 2020

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধি।

নোয়াখালীর কবিরহাট উপজেলার শারীরিক, মানুষিক প্রতিবন্ধী ও অসহায়দের পাশে দাড়িঁয়েছে “মানবিক পুলিশ ইউনিট” উপজেলার নারী, পুরুষ ও শিশুসহ বিভিন্ন বয়সী ৪০জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কবিরহাট থানা হলরুমে আনুষ্ঠানিকভাবে হুইল চেয়ার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “মানবিক পুলিশ ইউনিট” সিএমপি টিম লিডার শওকত হোসেন।
“মানবিক পুলিশ ইউনিট” সিএমপি টিম লিডার শওকত হোসেন জানান, গত কয়েকদিন ধরে জেলার কবিরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে বিভিন্ন বয়সী শারীরিক প্রতিবন্ধীদের তালিকা তৈরি করা হয়েছে। যাদের মধ্যে স্কুল, কলেজের শিক্ষার্থী এবং বিভিন্ন বয়সের নারী পুরুষ ও শিশু রয়েছে। নোয়াখালী জেলা পুলিশের সহযোগিতায় ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেনের সৌজন্যে তালিকাভুক্ত ৪০জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। পুলিশের মানবিক ইউনিট মানুষের সেবায় সবসময় কাজ করে যাচ্ছে।
জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, পুলিশ জনগনের বন্ধু। জনগনের সেবায় পুলিশ সবসময় কাজ করে যাচ্ছে। জেলা পুলিশের পক্ষ থেকে জনগনের সেবায় ইতোমধ্যে অক্সিজেন ব্যাংক ও অসহায় দরিদ্রদের খাদ্য সহায়তাসহ বিভিন্ন কার্যক্রম চালু করা হয়েছে। আগামীতে আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া পারভীন, জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *