• Tue. Aug 4th, 2020
Top Tags

পটিয়ায় ইউএনও ফারহানা জাহান উপমা’র বদলে আসছে নতুন ইউএনও ফয়সাল আহমেদ

ByManaging Editor

Aug 1, 2020

সেলিম চৌধুরী :: চট্টগ্রাম  পটিয়া উপজেলার বর্তমান  নির্বাহী অফিসার  (ইউএনও) ফারহানা জাহান উপমা।তিনি চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলা থেকে নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলায় বদলি হয়ে যাচ্ছেন আর নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলা থেকে চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলায়  আসছেন ফয়সাল আহমেদ। এদিকে  ফারহানা জাহান উপমা সর্বশেষ চট্টগ্রাম জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।২০১২ সালে তিনি প্রথমবারের মতো ৩১ তম  বিসিএস  পরীক্ষায় অংশ গ্রহন করে  কৃতিত্বের  সহিত প্রথম হওয়ার গৌরব অর্জন করেন।

তিনি ঢাকার মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট থেকে মাধ্যমিক এবং এসওএস হারমান মেইনার কলেজ থেকে উচ্চ মাধ্যমিকের গন্ডি পেরিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ব্যাবসা প্রশাসন ইনস্টিটিউট থেকে বিবিএ শেষ করে যোগদেন প্রথম কর্ম জীবন এইচএসবিসি ব্যাংকে।

এসময় তিনি ৩১ তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে প্রথম স্থান অধিকার করে সরকারী চাকরিতে প্রবেশ  করেন। তিনি এর আগে কুমিল্লা ও চট্টগ্রাম জেলায় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেছেন।এদিকে নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ  ২০১৮ সালের ১ লা অক্টোবর  কোম্পানিগঞ্জ উপজেলায় যোগদান করেন। তিনি ১ বছর ৯ মাস সততার সাথে দায়িত্ব পালন করেছেন বলে জানা যায়।এবং তিনি নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলা থেকে চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *