• Tue. Aug 4th, 2020
Top Tags

কানাইঘাটে বৃহত্তর দনা ও প্রবাসী নাগরিক উন্নয়ন ফোরামের ঈদ উপহার বিতরণ

ByManaging Editor

Aug 1, 2020

মীম সালমান :: কানাইঘাট উপজেলাধীন লক্ষ্মীপ্রসাদ পুর্ব ইউনিয়ন দনা ও প্রবাসী নাগরিক উন্নয়ন ফোরামের পক্ষ থেকে গতকাল শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় স্থানীয় দনা বাজারে গরিব ও অসহায়দের জন্য ঈদ উপহার বিতরণ করেছে সংগঠনটি।

বীর মুক্তিযোদ্ধা জনাব মইয়ব আলী সাহেবের সভাপতিত্বে ও এম, কামাল আহমেদ সাজু’র পরিচালনায় শুরুতে কালাপাক থেকে তিলাওয়াত করেন নাগরিক উন্নয়ন ফোরামের অন্যতম দায়িত্বশীল হাঃ রায়হান আহমদ। এবং স্বাগত বক্তব্য রাখেন নাগরিক ফোরামের সহসভাপতি কাজি জামাল তাপাদার।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ১নং লক্ষ্মীপ্রসাদ পুর্ব ইউনিয়নের চেয়ারম্যান জনাব ডা, ফয়াজ উদদীন সাহেব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক জনাব এম, তমিজ উদ্দিন মেম্বার। বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী জনাব ফয়সল আলম সাহেব। মানিককোনা দাখিল মাদ্রাসার সহ-সুপার হাঃ মাওঃ হারুনর রশীদ সাহেব। ইউপি সদস্য জনাব মুজির উদ্দিন মেম্বার, অবসরপ্রাপ্ত হাবিলদার শামছুল ইসলাম সাহেব, বিশিষ্ট সমাজসেবী জনাব বিলাল আহমেদ, দনা দাখিল মাদ্রাসার সুপার মাওঃ নেজাম উদ্দিন,
১নং লক্ষ্মীপ্রসাদ পুর্ব ইউপি উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক”
মীম সালমান, জনাব শামস উদ্দিন সাম, মোঃ শহিদুল ইসলাম, শাহজাহান আহমেদ, ফখরুল ইসলাম, মীম আহমেদ শাহেদ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে এলাকার হতদরিদ্র কিছু মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয় এবং নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়। দেশি-বিদেশি ভাইদের ঘাম ঝরানো উপার্জন থেকে অনুষ্ঠিত অনুষ্ঠানটি সফল ও স্বার্থক হয় এই মহা আয়োজন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মানব কল্যাণের শ্লোগান তো কম-বেশি আমরা সবাই দেই। কিন্তু, বাস্তবতার নিরিখে কাজ করি ক’জনে? করুনার এই মহাক্লান্তিতে মানুষ নিজেদের জীবিকা রক্ষার জন্য খুবই অসহায়। এই মুহুর্তে সরকারের পক্ষে একা কিছু করা সম্ভব নয়, তাই সকল রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসা সময়ের দাবি।

বক্তারা আরো ও বলেন বৃহত্তর দনা এলাকার একঝাঁক উদীয়মান তরুণদের এমন মহোত্তম উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবিদার। আসুন, আমরা আমাদের ঘুমন্ত বিবেককে একটু জাগ্রত করি। শানিত করি আমাদের মরচে পড়া অন্তরিকতাকে। আল্লাহ এই প্রিয় ভাইদের ঘাম ঝরানো পরিশ্রমকে কবুল করুক। আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *