• Tue. Aug 11th, 2020
Top Tags

দিরাইয়ে যুব জমিয়ত বাংলাদেশ ও হোপ ইন্টারন্যশনাল ইউকের ত্রাণ বিতরণ

ByManaging Editor

Jul 31, 2020

আতিকুর রহমান কামালী :: সুনামগঞ্জের দিরাইয়ে বন্যা পরিস্থিতিতে লক্ষাধিক মানুষ পানি বন্দী হয়েছে। প্রথম ও দ্বিতীয় দফা বন্যার রেশ কাটতে না কাটতেই তৃতীয় দফা বন্যায় দিশেহারা হয়ে পড়েছেন লক্ষাধিক মানুষ। ভেঙে যাচ্ছে কাঁচা ঘর-বাড়ী ও রাস্তা-ঘাট। ফের বিচ্ছিন্ন হয়ে পড়েছে সড়ক যোগাযোগ ব্যবস্থা। ইতিমধ্যে নতুন ভাবে বন্যা কবলিত হয়ে আশ্রয় কেন্দ্রে অবস্থান নিয়েছে শতাধিক পরিবার। কুলঞ্জ ইউনিয়নে ও এর ব্যতিক্রম নয়। দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের বন্যার্তদের মধ্যে ঈদুল আযহা উপলক্ষে যুব জমিয়ত বাংলাদেশ ও হোপ ইন্টারন্যাশনাল ইউকের অর্থায়নে আজ ৩০শে জুলাই রোজ বৃহস্পতিবার ত্রাণ বিতরণ করা হয়!

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন দিরাই এর কৃতি সন্তান যুব জমিয়ত বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি ও যুব জমিয়ত ত্রান উপকমিটির আহ্বায়ক মাওঃ আখতারুজ্জামান তালুকদার। হোপ ইন্টারন্যাশনাল ইউকের নেতৃবৃন্দসহ এ সময় স্হানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের এডমিন এস এম উমেদ আলী, ছাত্র জমিয়ত কুলঞ্জ ইউনিয়ন শাখার সভাপতি মাওঃ শাহিদুর রহমান হেলাল, সহ সভাপতি মাওঃ রেজওয়ান আল মামুন ও যুব জমিয়ত বাংলাদেশ কুলঞ্জইউনিয়ন শাখার সভাপতি মাওঃ ইমরান আহমেদ সাবেক সাধারণ সম্পাদক হাঃ ফুজায়েল আহমদ হামজা ও সাবেক সাংগঠনিক সম্পাদক সদ্য দারুল উলুম দেওবন্দ হতে মাষ্টার্স সম্পন্নকারী হাঃ শামসুল হাসান মুজাক্কির ও ইউনিয়ন ছাত্র জমিয়তের নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক ও কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপ এর মডারেটর মুহাঃ শাকির আলম এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্র জমিয়তের প্রচার সম্পাদক আবুল হাসনাত শিহাব, সুলেমান আহমদ প্রমুখ!

জানা যায়,যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা আখতারুজ্জামান তালুকদারের তত্ত্বাবধানে হোপ ইন্টারন্যাশনাল ইউকের অর্থায়নে দিরাই উপজেলার ২৬০ পরিবারে আড়াই লক্ষ টাকার বন্যার্তদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য,মাওলানা আখতারুজ্জামান যে কোনো দুর্যোগে এলাকার মানুষদের পাশে দাঁড়ান। করোনার শুরুলগ্নে দিরাই উপজেলার ১৬৭ পরিবারে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছিলো তার তত্ত্বাবধানে। তিনি যেন সবসময় জনগণের পাশে দাঁড়াতে পারেন সেই দোয়া চান সবার কাছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *