• Tue. Aug 11th, 2020
Top Tags

ইনাতগঞ্জ সোনালী ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

ByManaging Editor

Jul 31, 2020

আশাহীদ আলী আশা :: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হাওয়ার পর থেকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠন ও দেশ- প্রবাসে অবস্থানরত বিত্তশালীগন সাহায্যের হাত বাড়িয়েছেন। অনেকেই ভাইরাস মোকাবিলায় নানামুখী উদ্যোগে সাহায্যের হাত প্রসারিত করেছেন। কিন্তু এর মধ্যে সম্পূর্ণ ব্যতিক্রমী সোনালী ফাউন্ডেশনের উদ্দোগে এলাকার বিভিন্ন গ্রামের দুস্থ, অসহায়, দরিদ্র ,কর্মহীন অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাঁড়াচ্ছেন সোনালী ফাউন্ডেশন সামাজিক সংগঠন।

শুক্রবার ৩১ জুলাই) বিকেলে ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের হলরুমে দিনমজুর মধ্যবিত্ত অসহায় পরিবারের মাঝে পেঁয়াজ, তেল, সেমাই, মরিচ,হলুদ, বাখর, লবণ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম ইলাক ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি বিশিষ্ট সাংবাদিক আশাহীদ আলী আশা, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ফয়ছল আহমেদ, উপজেলা ছাত্রলীগের নেতা মিঠু দেব, ইনাতগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রুবেল আহমেদ, সোনালী ফাউন্ডেশন সাধারণ সম্পাদক সুয়েব আহমদ, সিতার আলী,মুকিদ আহমেদ, রিয়াজ,অনিক,বাদশা,মোজাহিদ, রুবেল,তপু,দিলাল,ইমন,শিয়াম,
নাঈম, রাজা, প্রমুখ
সোনালী ফাউন্ডেশনের সভাপতি জাহিদ হাসান, বলেন দেশের প্রতিটি সচেতন মানুষের উচিত যার যার পরিবার, আত্নীয় স্বজন ও এলাকায় লোকজনের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা। তিনি স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার অনুরুধ জানান, পাশাপাশি সমাজের বিত্তবান লোকদেরকে দুস্থ অসহায়, দ্ররিদ্র, দিনমজুর, খেটে খাওয়া মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *