• Tue. Aug 11th, 2020
Top Tags

বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে মানবিক সহায়তা পেল ৯২৭৮ পরিবার

ByManaging Editor

Jul 7, 2020

মোঃ শফিকুর রহমান, বান্দরবান প্রতিনিধি।।

বান্দরবানে পৌর এলাকায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনগণকে রক্ষা করার জন্য লকডাউন থাকা অসহায় ও কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে এাণ শুভেচ্ছা জেলা প্রশাসনের উদ্যাগে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় ৬ষ্ঠ বারের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে বান্দরবান পৌরসভা প্রাঙ্গনে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা স্বস্ব ওয়ার্ড কাউন্সিলরদের কাছে হস্তান্তর করেন বান্দরবান পৌরসভার মেয়র মাহাম্মদ ইসলাম বেবী। এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার নির্বাহী প্রকৌশলী মং সুই খই মারমা, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, মাঃ আলী, মহিলা কাউন্সিলর উজলা তঞ্চঙ্গ্যা, প্রশাসনিক কর্মকর্তা প্রিয়তোষ চৌধুরী সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরেরা।

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদানকালে বান্দরবানের পৌরসভার মেয়র মাহাম্মদ ইসলাম বেবী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা পরিস্থিতির কারণে যাতে বান্দরবানে পৌরসভার কেউ কষ্ট না পায় তার জন্য আমরা গরীব ও অসহায় দিনমজুর পরিবারের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিছি।

এসময় বান্দরবানের পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯ হাজার ২৭৮ পরিবারের ঘরে ঘরে গাড়ীতে করে এই চাউল সরবরাহ করা হয়।

বান্দরবান পৌরসভার তথ্যমতে, এই পযন্ত বান্দরবান পৌর এলাকার জনসাধারণকে করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য লকডাউন থাকা অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারদের মাঝে প্রায় -৪৩ -হাজার -১২০-প্যাকেট চাউল সরবরাহ করা হয়েছে এবং আগামীতে ও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *