• Tue. Aug 11th, 2020
Top Tags

বান্দরবানে অসহায় শিক্ষার্থীদের পাশে দাড়ালো সরকারি কলেজ ছাত্রলীগ

ByManaging Editor

Jul 7, 2020

মোঃ শফিকুর রহমান, বান্দরবান প্রতিনিধি।

করোনাভাইরাসের কারনে বান্দরবানে দীর্ঘদিন ধরে চলছে লকডাউন। লকডাউনে অসহায় হয়ে পড়া বান্দরবান সরকারি কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের পাশে দাড়াঁলো বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ।

আজ মঙ্গলবার( ০৭ জুলাই ২০২০) দুপুরে অসহায় ১শ শিক্ষার্থীদের মধ্যে দ্বিতীয় দফায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি- এর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দেন বান্দরবান সরকারি কলেজ শাখার সভাপতি সুহৃদ বড়ুয়া,সাধারন-সম্পাদক ইমরান খান সহ কলেজ শাখার নেতৃবৃন্দরা।

বান্দরবান পৌরসভার ৯ টি ওয়ার্ডে বান্দরবান সরকারি কলেজে অধ্যয়নরত ১শ শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের মধ্যে এই শুভেচ্ছা উপহার পৌছে দেন কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ,বান্দরবান সরকারি কলেজ শাখার সভাপতি সুহৃদ বড়ুয়া ও সাধারন সম্পাদক ইমরান খান জানান,বান্দরবানকে রেড জোন ঘোষনা করে লকডাউন করেছে জেলা প্রশাসন। লকডাউনের সময় ২১ দিন বাড়ানো হয়েছে। করোনা ভাইরাসের শুরু থেকেই আমরা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এর নির্দেশনা অনুযায়ী অসহায় শিক্ষার্থীদের ত্রান বিতরন ও আর্থিক সহায়তা প্রদান করেছি। এছাড়াও রোয়াংছড়ি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা প্রদান করেছি। আজকে লকডাউনে অসহায় হয়ে পড়া শিক্ষার্থীদের ২য় দফায় ত্রান বিতরন কাজ শুরু করেছি। আমরা সব সময় শিক্ষার্থীদের জন্য কাজ করার চেষ্টা করছি। আগামীতেও আমরা শিক্ষার্থীদের বিপদে আপদে সব সময় পাশে থাকবো এবং তাদের জন্য কাজ করে যাবো। আমরা এখনও নতুন তাই হয়ত আমাদের অনেক ভুল ত্রুটি থাকবে। এ দুসময়ে আমাদের সকলকে কাধে কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তারা বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *