Main Menu

টেকনাফ পল্লী বিদ্যুৎ অফিসে বিল পরিশোধ করার সময় নেই কোন শারীরিক দুরত্ব

মোঃ জাবেদ ইকবাল টেকনাফ::টেকনাফ উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসে বিল দেয়ার জন্য মানুষের ভীড়।পল্লী বিদ্যুৎ অফিসে কোন লকডাউন মানা হচ্ছে না এবং একজনের গাঁয়ের উপর আরেক। নেই কোন শারীরিক দুরত্ব। তাদের মুখে নেই মাস্ক হাতে নেই হ্যান্ডগ্লাস্প
নেই কোন স্বাস্থ্য সচেতনতা কিংবা শারিরীক দুরত্ব। এই ব্যাপারে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষেরও কোন পদক্ষেপ চোখে পড়েনি। একজন করোনা আক্রান্ত ব্যক্তি যদি এখানে থাকে তাহলে আর বলার অপেক্ষা রাখে না কিভাবে ছড়াবে। করোনা এই পরিস্থিতিতে টেকনাফ ভাল নেই। প্রতিদিন ১০/২০ জন করে করোনা রোগী সনাক্ত হচ্ছে। এর পর ও পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা এবং আমরা অসচেতন। মানছি রেড জোন মানছি লকডাউন। এই ভাবে চলতে থাকলে টেকনাফের অবস্থা আর ভয়াবহ অবস্থাই পরিণত হবে। আমার কেউ জানিনা কার থেকে করোনা আছে আর কার নেই। অনেকে ত করোনার ভয়ে করোনা টেষ্ট করে না। পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ চাইলে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বিল আদায় করতে পারতেন।
উপজেলা নির্বাহী অফিসার ও এসি ল্যান্ড ও গণমান্য ব্যক্তি মহোদয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি। এই সব ভীড় বন্ধ করতে না পারলে আমাদের টেকনাফ সুস্থ হবে না। আশা করি সকলের সচেতন থাকার ব্যবস্তা করবেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *