Main Menu

বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান (বাম) এর ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত

শফিক রহমান, মিশিগান (আমেরিকা) থেকে :: ২২ জুন, বিকেল ৩.৩০ ঘটিকায় বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান (বাম) এর উদ্দ্যোগে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। শুরতেই উপস্থিত সবাই একে অপরের সাথে কুশলাদী খোঁজখবরসহ শুভেচ্ছা বিনিময় করেন। এসোসিয়েশনের সভাপতি জাভেদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহফুজ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন এসোসিয়েশনের সহ-সভাপতি এন ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, কোষাধ্যক্ষ জসীম উদ্দীন, সহ-কোষাধ্যক্ষ সুমন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদুর রহমান চৌধুরী, কাওসার দেওয়ান, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ খালেদ আহমদ সাহিন ও মহিলা সম্পাদিকা অদিতি বন্যা, লিটন সূত্রধর ও বাবলু প্রমুখ।

সভায় শুরুতেই করোনা ভাইরাসে মৃত্যু বরণকারী সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দীন আহমেদ কামরান ও সাংবাদিক কামাল লোহানির মৃত্যুতে গভীর সমবেদনা জানান নেতৃবৃন্দ ও তাদের রুহের মাগফেরাত কামনা করে পরম করুনাময়ের দরবারে দোয়া ও কামনা করা হয়।

আলোচনান্তে ফান্ডরেইজিং, জবফেয়ারসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় সংগঠনের কার্যক্রমকে এগিয়ে নিতে এক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য সভাপতি সবাইকে অনুরোধ জানান ও এসোসিয়েশনের সদস্য আব্দুল কাদির চৌধুরী ডিজু’র সুস্থতা কামনায় দোয়া কামনা করা হয়।
সভায় এসোসিয়েশনের পরবর্তী সভা ২৬ জুলাই অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়।

সভার শেষ পর্যায়ে সভাপতি ভিডিও কনফারেন্সের উপস্থিত সকলের সুস্থ ও নিরাপদ জীবন কামনা করে ও সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *